ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

নির্বাচন করছেন রবি চৌধুরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২১
নির্বাচন করছেন রবি চৌধুরী রবি চৌধুরী

সংগীতশিল্পী রবি চৌধুরী গুলশানের একটি ক্লাবের নির্বাচনের প্রার্থী হয়েছেন। ক্লাবটির পরিচালক পদের জন্য লড়ছেন তিনি।

 

গুলশানের অল কমিউনিটি ক্লাবের এই নির্বাচন ৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ২০২১-২২ মেয়াদের এই নির্বাচনে মোট ১০টি পরিচালক পদের জন্য লড়বেন মোট ১৫ জন। নির্বাচনে রবি চৌধুরীর ব্যালট নং ১৩। এই নির্বাচনে ভোটার সংখ্যা মোট ১ হাজার ২০০ জন।

এ প্রসঙ্গে রবি চৌধুরী বলেন, ‘আমি ১৫ বছর ধরে এই ক্লাবের সদস্য, আগেরবারের মতো এবারও সবাই আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলেই বিশ্বাস। ’

২০১৩ সালেও একবার এই ক্লাব থেকে পরিচালক পদে নির্বাচন করে জয়লাভ করেছিলেন রবি চৌধুরী।

রবি চৌধুরী একজন বাংলাদেশি সংগীতশিল্পী, নব্বইয়ের দশকে চলচ্চিত্রের নেপথ্য সংগীতে জনপ্রিয়তা অর্জন করেন। ২০১৯-এর ফেব্রুয়ারি পর্যন্ত তার ৬৪টি অডিও অ্যালবাম প্রকাশিত হয়েছে তার।

রবি চৌধুরী প্রথম অডিও অ্যালবাম প্রকাশিত হয় ‘সেলেক্স’ নামক এক কোম্পানি থেকে। তিনি চলচ্চিত্রের গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি বেশ কয়েকটি চলচ্চিত্রে সংগীতে পরিচালনা করেছেন। সংগীতপরিচালক হিসেবে তার প্রথম চলচ্চিত্র ‘আন্দোলন’ ও সর্বশেষ চলচ্চিত্র ‘পুত্র এখন পয়সাওয়ালা’। রিমঝিম স্টুডিও নামে তার একটি স্টুডিও রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।