ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

মুসলিমদের টিকায় আগ্রহ বাড়াতে নেওয়া হবে সালমানের সাহায্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
মুসলিমদের টিকায় আগ্রহ বাড়াতে নেওয়া হবে সালমানের সাহায্য সালমান খান

মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে টিকার কোনো বিকল্প নাই। তাই ভারতে গণটিকা দেওয়া শুরু হয়েছে অনেক আগে থেকেই।

 

কিন্তু টিকা নিতে এখনো আগ্রহ দেখাচ্ছেন না মহারাষ্ট্রের মুসলিমদের একাংশ।

সেজন্য রাজ্যটি মুসলিমদের একটা বড় অংশকে করোনার টিকা নেওয়াতে আগ্রহী করতে নানা কৌশল চিন্তা করছে। এক্ষেত্রে বলিউডের মুসলিম অভিনেতা সালমান খানের সাহায্যও নেওয়া হতে পারে বলে জানানো হয়েছে।

রাজ্যটির স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে বলেন, ‘মুসলিম-প্রাধান্য রয়েছে সে সকল এলাকায় সেখানে টিকা নেওয়ার ক্ষেত্রে অনেকেই দ্বিধাগ্রস্ত। তাই আমরা ঠিক করেছি সালমান খান এবং অন্যান্য ধর্মীয় নেতাদের মাধ্যমে তাদের সিদ্ধান্তে বদল আনবার চেষ্টা করা হবে। চলচ্চিত্র অভিনেতা এবং ধর্মগুরুদের কথা সাধারণত মানুষ সহজেই শোনেন। ’

তিনি আরও জানান, এখনও পর্যন্ত মহারাষ্ট্রের ১০ দশমিক ২৫ কোটি কোভিড টিকার ডোজ দেওয়া হয়েছে। করোনার প্রভাব এখন অনেকটাই নিয়ন্ত্রণে, তবে সকলে যেন করোনা সংক্রান্ত বিধিনিষেধ মেনে চলেন, সেজন্য আহ্বান জানিয়েছেন তিনি।  

মহারাষ্ট্রে এখন পর্যন্ত মোট কোভিড আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৬ লাখ ২৫ হাজার ৮২৭ জনে। আর রাজ্যটিতে মারা গেছেন মোট ১ লাখ ৪০ হাজার ৬৩৬ জন।

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।