ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

দুর্ঘটনায় সুশান্তের ৫ আত্মীয়ের মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
দুর্ঘটনায় সুশান্তের ৫ আত্মীয়ের মৃত্যু সুশান্ত সিং রাজপুত

ফের শোকের ছায়া নেমে এলো সুশান্ত সিং রাজপুতের পরিবারে। এবার মারা গেলেন অভিনেতার পাঁচ আত্মীয়।

মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে বিহারের লাখিসারাইতে, ৩৩৩ নম্বর জাতীয় সড়কে ঘটা দুর্ঘটনায় প্রাণ হারালেন সুশান্ত সিং রাজপুতের ভগ্নীপতি লালজিৎ সিংয়ের। মৃত্যু হয়েছে সুশান্তের দুই ভাগ্নেরও।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, হলসি থানা এলাকায় একটি ট্রাক এবং একটি সুমো গাড়ির মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটেছে। সুমো গাড়িটিতে ছিলেন সুশান্তের পরিবারের সদস্যরা। সকাল ৬টার দিকে ঘটে এই ভয়ঙ্কর দুর্ঘটনা।  

পুলিশ জানায়, সুমোতে ড্রাইভারসহ ১০ জন সদস্য ছিলেন। পরিবারের পাঁচ সদস্য ছাড়াও ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে গাড়ির চালকের, গুরুতর আহত আরও ৪ জন। দুর্ঘটনায় প্রাণ হারানো ছয় জনের দেহ ময়নাতদন্তের জন্য লখিসারাইয়ের হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে আহতদের পাটনা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

মৃতের তালিকায় লালজিত সিং, তার দুই পুত্র নেমানি সিং ওরফে অমিত শংকর, রামচন্দ্র সিং এবং বেবি দেবী, অনীতা দেবী এবং ড্রাইভার প্রীতম কুমারের নাম রয়েছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, ভোরবেলায় গাড়ির গতি অনিয়ন্ত্রিত ছিল, পাশাপাশি কুয়াশা থাকায় কিছু বুঝে ওঠতে পারবার আগেই ঘটে যায় এই দুর্ঘটনা।  

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।