ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

মঞ্চে ভক্তের মুখে ‘হিসু’ করলেন গায়িকা, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
মঞ্চে ভক্তের মুখে ‘হিসু’ করলেন গায়িকা, ভিডিও ভাইরাল

মঞ্চে সবার সামনে প্যান্ট খুলে এক ভক্তের মুখে প্রস্রাব করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী সোফিয়া উরিস্তা। ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে যুক্তরাষ্ট্রের জনপ্রিয় সংগীত উৎসব রকভিলের এবারের আয়োজনে এমন কাণ্ড ঘটান সোফিয়া উরিস্তা। তিনি নিউইয়র্কভিত্তিক কভার ব্যান্ড ব্রাস অ্যাগেইন্সটের প্রধান গায়িকা।

ফ্লোরিডার ডেটোনা সৈকতে চার দিনব্যাপী রকসংগীতের বসন্তকালীন উৎসব শুরু হয় ১১ নভেম্বর। আয়োজনের প্রথম দিনে মঞ্চে ওঠেন সোফিয়া উরিস্তা। গাইলেন জনপ্রিয় গান ‘ওয়েক আপ’।

গানের মাঝে হঠাৎ উরিস্তা বলেন, ‘আমাকে প্রস্রাব করতে হবে কিন্তু আমি বাথরুমে যেতে পারছি না। ’

এরপরই উরিস্তা একজন দর্শককে মঞ্চে ডাকেন। দর্শকদের একজন মঞ্চে উঠে শুয়ে পড়েন। তখন উরিস্তা প্যান্ট খুলে সবার সামনে ওই ভক্তের মুখে প্রস্রাব করে দেন। পরে ভক্ত দাঁড়িয়ে মঞ্চে থাকা প্রস্রাব সামনে ছিটিয়ে দেন।  

পরে এ ঘটনার জন্য সবার কাছে ক্ষমা চেয়েছেন ৩৬ বছর বয়সী এই ব্যান্ড তারকা। ‘অতি আবেগের’ কারণে এই কাণ্ড ঘটিয়েছেন বলে জানান তিনি।  

টুইটে উরিস্তা লেখেন, সব সময় নিজের সেরাটা দিতে চেয়েছি। তবে ওই দিনের বাড়াবাড়ি করা ঠিক হয়নি। কাউকে আঘাত করার ইচ্ছা আমার ছিল না। আপনারা দুঃখ পেয়েছেন। আমি ক্ষমা চাচ্ছি।  

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।