ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

ভাবিনি একদিন একা হয়ে যাব: রচনা ব্যানার্জি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
ভাবিনি একদিন একা হয়ে যাব: রচনা ব্যানার্জি রচনা ব্যানার্জি

ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা রচনা ব্যানার্জি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। সম্প্রতি বাবাকে হারিয়ে তার পারিবারিক জীবনে বিপর্যয় নেমে এসেছে।

 

রচনা ব্যানার্জির বাবা রবীন্দ্রনাথ ব্যানার্জি সম্প্রতি ৮৪ বছর বয়সে মারা যান। হঠাৎ বাবার প্রয়াণ মেনে নিতে পারছেন না এ অভিনেত্রী।

সামাজিক মাধ্যম ফেসবুকে বাবার একটি ছবি শেয়ার করেছেন রচনা। ক্যাপশনে তিনি লেখেন, ‘আমার বাপি…ভাবিনি একদিন একা হয়ে যাব। ভাবিনি তুমি চলে যাবে এখনও অনেকগুলো বছর তোমাকে ছাড়া কাটাতে হবে। তোমার আশীর্বাদ আমাদের সঙ্গে আছে আমি জানি। থাকবো…থাকতে হবে। তুমি ভালো থেকো বাপি। ’

ক্যারিয়ারের প্রতিটি ধাপে বাবা, মায়ের সমর্থন পেয়েছেন রচনা ব্যানার্জি। তাদের উৎসাহ, আশীর্বাদই এ অভিনেত্রীর এগিয়ে যাওয়ার পাথেয়।  

বেশ কয়েক বছর ধরেই সিনেমা থেকে দূরে রয়েছেন রচনা ব্যানার্জি। বর্তমানে টেলিভিশনে ‘দিদি নম্বর ওয়ান’র উপস্থাপনা নিয়ে ব্যস্ত তিনি। কিছুদিন আগে নিজের ফ্যাশন ব্র্যান্ডও চালু করেছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।