ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শখ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শখ আনিকা কবির শখ

এক সময়ের ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ। দীর্ঘদিন ধরেই ক্যামেরার আড়ালে রয়েছেন এ অভিনেত্রী।

সম্প্রতি একটি রেডিও স্টেশনের লাইভে অংশ নেন তিনি। যেখানে সম্পর্ক, বিচ্ছেদের মতো ব্যক্তিগত বিষয়ে কথা বলেছেন।  

সুখের সংজ্ঞা নিয়ে শখ বলেন, সুখের সংজ্ঞা খুবই সাধারণ। মানুষের চাহিদা যত কম, যত অল্পতে মানুষ সন্তুষ্ট হতে পারে, তত সুখ বেশি। সুখের সংজ্ঞা এটাই।

জীবনে সঠিক মানুষ খুঁজে পাওয়া ও চেনা প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, মানুষকে কখনও পুরোপুরি চেনা যায় না। কারণ তারা বহুরূপী হয়। মানুষের কখনও একটা রূপ থাকে না। তারপরও যারা সঠিক মানুষটিকে খুঁজে পায়, তারা ভাগ্যবান। অনেক ভিড়ের মাঝে সেই একজনকে খুঁজে পাওয়া কঠিন। তবে দিনশেষে সঠিক মানুষটা বের হয়ে আসে। খুঁজে নিতে হয় না, চলেই আসে।

সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে শখ বলেন, এখন সম্পর্ক ভাঙা-গড়াকে মানুষ অনেকটা খোলাখুলিভাবে নিচ্ছে। কারণ, জোর করে তো আসলে সম্পর্ক হয় না। একটা মানুষের সঙ্গে বোঝাপড়া না থাকলে তো জোর করে থাকা সম্ভব না। জোর করে খারাপভাবে সম্পর্ক রাখার চেয়ে সুন্দরভাবে ভেঙে যাওয়াই ভালো।

২০২০ সালের ১২ মে ব্যবসায়ী আতিকুর রহমান জনকে বিয়ে করেন শখ। গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামের বাসিন্দা সে। তাদের সংসার আলো করে গত ২৪ সেপ্টেম্বর একটি কন্যাসন্তান জন্ম নেয়।  

এর আগে ২০১৫ সালের ৭ জানুয়ারি মডেল-অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে বিয়ে করেছিলেন সখ। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।