ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

উন্মুক্ত হলো নাবিলার প্রথম একক গান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
উন্মুক্ত হলো নাবিলার প্রথম একক গান নাবিলা রাহনুম

সেরা কণ্ঠ ২০১৪-এর দ্বিতীয় রানারআপ নাবিলা রাহনুমের প্রথম একক গান ‘ও আসমানের চাঁদ’ প্রকাশ পেয়েছে। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ডেডলাইন মিউজিকের ব্যানারে তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি ভিডিও আকারে উন্মুক্ত করা হয়।

‘ও আসমানের চাঁদ’ শিরোনামের গানের কথা লিখেছেন সংগীত শিল্পী জিসান খান শুভ। সুরও তার নিজের করা। এর সংগীত পরিচালনা করেছেন তরুণ সংগীত পরিচালক নাভিদ পারভেজ। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন আলামিন আহমেদ দূর্জয়। এতে মডেল নাবিলার সঙ্গে রয়েছেন তারেক।

নিজের প্রথম একক গানের বিষয়ে নাবিলা বললেন, ‘আমার গানের ক্যারিয়ারের প্রথম মুক্তি পাওয়া একক গান এটি। স্বাভাবিকভাবেই আমি খুবই আনন্দিত। একইসঙ্গে কিছুটা এক্সাইটমেন্টও কাজ করছে। শ্রোতারা কিভাবে গানটি গ্রহণ করেন সেই ভাবনাতে আছি। ’

তিনি আরও বলেন, ‘চমৎকার কথার এই গানটি লেখা এবং সুর করার জন্য ধন্যবাদ শুভকে ভাইকে। ধন্যবাদ জানাচ্ছি গানটির সংগীত পরিচালক নাভিদ পারভেজের প্রতি। বিশেষ কৃতজ্ঞতা প্রযোজনা সংস্থার প্রতি। ’

নাবিলা বেশ কয়েকটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন। সেগুলো এরইমধ্যে প্রকাশও হয়েছে। সর্বশেষ ‘বাংলা গানের যুবরাজ’খ্যাত কণ্ঠশিল্পী আসিফ আকবরের সঙ্গে গাওয়া ‘প্রেমজল’ শিরোনামের দ্বৈত গানটি শ্রোতাদের কাছে বেশ প্রশংসা পেয়েছে।  

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।