ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

আরিয়ানের বিরুদ্ধে মাদকযোগের প্রমাণ মেলেনি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
আরিয়ানের বিরুদ্ধে মাদকযোগের প্রমাণ মেলেনি আরিয়ান খান

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের বিরুদ্ধে মাদকযোগের অভিযোগের প্রমাণ পায়নি মুম্বাই হাইকোর্ট। তাই তাকে জামিন দেওয়া হয়েছে বলে জানিয়েছেন আদালতটি।

২৮ অক্টোবর আরিয়ানের জামিন মঞ্জুর করেন মুম্বাই আদালত। তবে ২৩ দিন পর শনিবার (২০ নভেম্বর) জামিনের বিস্তারিত রায় প্রকাশ পেল।

রায়ে বলা হয়েছে, মাদক মামলায় আরিয়ান খান যে ষড়যন্ত্র করেছেন, প্রাথমিকভাবে তেমন কোনো প্রমাণ মেলেনি। একই সঙ্গে বেআইনি কোনো কাজ করার লক্ষ্য ছিল আরিয়ান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার-এমন কোনো প্রমাণও পাওয়া যায়নি।  

এদিন আরিয়ানের মামলা প্রসঙ্গে মুম্বাই হাইকোর্টের বিচারপতি জানান, আরিয়ান ও তার সঙ্গীরা শুধুমাত্র কর্ডেলিয়া ক্রুজে ছিলেন বলেই তাদের বিরুদ্ধে মাদক সংক্রান্ত যড়যন্ত্রের অভিযোগ আনা যায় না।  

আরিয়ান-আরবাজ-মুনমুনের হোয়াটসঅ্যাপ চ্যাটেও আপত্তিকর কিছু পাওয়া যায়নি বলেও জানানো হয়। আর এই কারণে তিনজনের জামিন মঞ্জুর করা হয়।

১৪ পৃষ্ঠার রায়ে বিচারপতি নীতিন সামব্রে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অভিযোগ খারিজ করে দেয়।  

২৮ অক্টোবর মাদক মামলায় জামিন পেয়ে মুম্বাইয়ের আর্থার রোড জেল থেকে ৩১ অক্টোবর ছাড়া পান আরিয়ান। তার জামিনদার হন শাহরুখ খানের বন্ধু তথা বলিউড অভিনেত্রী জুহি চাওলা। জামিনের পরও অবশ্য স্বস্তিতে নেই শাহরুখপুত্র। প্রতি শুক্রবার তাকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে গিয়ে হাজিরা দিতে হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।