ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

সিমলার ‘নিষিদ্ধ’ সিনেমা ইউটিউবে আসছে পুরনো নামে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
সিমলার ‘নিষিদ্ধ’ সিনেমা ইউটিউবে আসছে পুরনো নামে

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে নিষিদ্ধ হওয়া ‘প্রেমকাহন’ সিনেমাটি পুরনো নামে মুক্তি পাচ্ছে ইউটিউবে। চিত্রনায়িকা সিমলা অভিনীত সিনেমাটির আগের নাম ছিল ‘নিষিদ্ধ প্রেমের গল্প’।

‘কাহিনি অসংলগ্ন ও সংলাপ অশ্লীল’ উল্লেখ করে ২ নভেম্বর এটিকে প্রদর্শনের অযোগ্য বলে ঘোষণা দেয় সেন্সর বোর্ড। এই আদেশের ৩০ দিনের মধ্যে আপীল করার সুযোগ রেখেছে বোর্ড। কিন্তু সে সময় শেষ হওয়ার আগেই সিনেমাটি ২৫ নভেম্বর ইউটিউবে মুক্তির ঘোষণা দিয়েছেন পরিচালক রুবেল আনুশ।  

২০১৪ সালে শুটিং শুরু হয় অসম প্রেমের গল্পের এই সিনেমা। প্রথমবার সেন্সরে সিনেমাটি জমা দেওয়া হলে এটিকে প্রদর্শন অযোগ্য বলে সেন্সর বোর্ড বেশকিছু কারেকশন দেয়। পরে নাম পরিবর্তন করেও ছাড়পত্র পায়নি সিনেমাটি।

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেছেন সিমলা ও ‘ঘেটুপুত্র কমলা’খ্যাত মামুন। কলেজ পড়ুয়া এক তরুণের সঙ্গে বিদেশ থেকে পড়াশোনা সম্পন্ন করে আসা এক তরুণীর প্রেমের গল্প তুলে ধরা হয়েছে এতে।

‘নিষিদ্ধ প্রেমের গল্প’-এ আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শিমুল খান, মুসা, বাপ্পি, টুটুল চৌধুরী, পুলক হায়দার, শিশির আহমেদ, লাবণী, আফরিন, সাদিয়া, বাদলসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।