ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

বিচ্ছেদের পর মন খারাপের সুরে অনুপমের নতুন গান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
বিচ্ছেদের পর মন খারাপের সুরে অনুপমের নতুন গান অনুপম রায়

ভারতের পশ্চিমবঙ্গের সুরকার, গীতিকার, সংগীতশিল্পী অনুপম রায়। যার গানে উঠে এসেছে প্রেম থেকে বিচ্ছেদ, রাগ, দুঃখ, মান অভিমান।

 

কিছুদিন আগে স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেছিলেন এই গায়ক। বিচ্ছেদের বেদনা যেন এবার আছড়ে পড়ল অনুপমের নতুন গানের সুরে।  

বেশ কিছুদিন ধরে ব্যক্তিগত জীবনে ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়ে চলেছেন অনুপম। সামাজিক মাধ্যমে তার অ্যাকাউন্ডের পাতায় চোখ রাখলেই দেখা যাচ্ছে অনুপমের দুঃখে পাশে দাঁড়িয়েছন তার অনুরাগীরাও।  

মন খারাপের মধ্যেই সামাজিক মাধ্যমে অনুপম শেয়ার করলেন তার নতুন গান। ‘অনেক দূরের মানুষ’ শিরোনামের গানটি লিখেছেন তিনি নিজেই। পরিচালক কমলেশ্বর মুখার্জির আসন্ন সিনেমা অনুসন্ধান-এর জন্য গানটি গেয়েছেন অনুপম।  

অনুসন্ধান সিনেমার প্রধান চরিত্রে দেখা যাবে শাশ্বত চ্যাটার্জিকে। তার বিপরীতে রয়েছেন পায়েল সরকার। এছাড়া একাধিক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চূর্ণী গাঙ্গুলি, ঋদ্ধি সেন, প্রিয়াঙ্কা সরকার, জয়দীপ মুখার্জিসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।