ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

তৃতীয় বিয়ে নিয়ে যা বললো আমিরের ঘনিষ্ঠ সূত্র

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
তৃতীয় বিয়ে নিয়ে যা বললো আমিরের ঘনিষ্ঠ সূত্র ফাতিমা সানা শেখ-আমির খান

বলিউড অভিনেতা আমির খানের বিয়ের খবরে সোমবার (২২ নভেম্বর) গরম ছিল নেটদুনিয়া ও ভারতীয় সংবাদমাধ্যম। শোনা যায়, দাঙ্গাল’খ্যাত অভিনেত্রী ফাতিমা সানা শেখকে বিয়ে করতে যাচ্ছেন মিস্টার পারফেকশনিস্ট।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে বলা হচ্ছিল, আমিরের মুক্তি প্রতীক্ষিত সিনেমা লাল সিং চাড্ডা নতুন বছরের বৈশাখে মুক্তি পাবে। এরপরেই নাকি বিয়ের ঘোষণা দেবেন আমির।

এসব খবর সম্পূর্ণ ভিত্তিহীন বলে আমিরের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করে। সেখানে বলা হয়, আমিরের তৃতীয় বিয়ের খবরের কোনো সত্যতা নেই। খবরগুলো সম্পূর্ণ মিথ্যা।

তবে আমির খান এ বিষয়ে মুখ খুলেননি এখনও। তবে মঙ্গলবার (২৩ নভেম্বর) এ বিষয়ে মুখ খুলেছেন সানা খান। তিনি জানান, ঘটনার সত্য মিথ্যা না জেনেই মানুষ অহেতুক খারাপ কথা বলছে। কারও জীবন নিয়ে গুজব ছড়ানো কোনো ভালো কাজ নয়।

আমির-সানার প্রেমের গুঞ্জন আরও অনেক বেশ থেকেই রয়েছে বলিউডে। চলতি বছরের আগস্টে কিরণ রাওয়ের সঙ্গে যখন আমিরের সংসারের বিচ্ছেদ হলো তখনও শোনা যায়, সানার কারণেই নাকি তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।