ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

গ্র্যামিতে প্রথম মনোনয়ন পেয়ে সেলেনার উচ্ছ্বাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
গ্র্যামিতে প্রথম মনোনয়ন পেয়ে সেলেনার উচ্ছ্বাস সেলেনা গোমেজ

অবশেষে বিশ্ব সংগীতের সবচেয়ে বড় সম্মানজনক স্বীকৃতি গ্র্যামি অ্যাওয়ার্ডসের মনোনয়ন পেয়েছেন মার্কিন গায়িকা সেলেনা গোমেজ। এ প্রাপ্তিতে সবাইকে ধন্যবাদ জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি।

সম্প্রতি প্রকাশ পেয়েছে গ্র্যামি অ্যাওয়ার্ডস ২০২২-এ মনোনয়ন প্রাপ্তদের নাম। এই তালিকায় নিজের নাম দেখতে পেয়ে আবেগ ধরে রাখতে পারেননি সেলেনা। অনেকদিনের কাঙ্ক্ষিত মনোনয়ন তাকে যেন আনন্দের জোয়ারে ভাসালো।

প্রতিক্রিয়া প্রকাশ করে সেলেনা ইনস্টাগ্রামে লেখেন, ‘‘তোমরা কি আমার সঙ্গে মজা করছ? সত্যি ‘রেভেলেশন’ গ্র্যামিতে মনোনয়ন পেয়েছে! বেশকিছু কারণে এই প্রজেক্টটি আমার কাছে অনেক বেশি স্পেশাল। আমার পাশে চমৎকার দলটি না থাকলে কখনই আমি এটা করতে পারতাম না। আমি আমার ভক্ত ও আপনাদের প্রত্যেকের কাছে চিরকৃতজ্ঞ। ’

সেলেনার এই সুখবরে শুভেচ্ছা জানিয়েছেন তার সহকর্মী ও ঘনিষ্ঠ বন্ধুরা। এছাড়া এবার ছয়টিরও বেশি মনোনয়ন পাওয়া অলিভিয়া রদ্রিগো এই গায়িকাকে সামাজিক মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন।

৩১ জানুয়ারি গ্র্যামি অ্যাওয়ার্ডস ২০২২-এর বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। একই সঙ্গে জয়ীদের হাতে তুলে দেওয়া হবে পুরস্কার।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।