ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

রাজ কুন্দ্রার আইনজীবীর দাবি

টাকার জন্য যৌন-উদ্দীপক ভিডিও বানাতেন শার্লিন-পুনম!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
টাকার জন্য যৌন-উদ্দীপক ভিডিও বানাতেন শার্লিন-পুনম! পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়া

পর্নোগ্রাফি মামলায় মুম্বাই হাইকোর্টে আগাম জামিনের আবেদন করলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। তবে এই আবেদনে অভিনেত্রী শার্লিন চোপড়া ও পুনম পাণ্ডের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন রাজের আইনজীবী।

 

রাজের আইনজীবীর পাঠানো আবেদনপত্রে উল্লেখ করা হয়েছে, অর্থ উপার্জনের জন্য পুনম পাণ্ডে এবং শার্লিন চোপড়া যৌন-উদ্দীপক ভিডিও নির্মাণ করতেন। এসব ভিডিও বানানোর ক্ষেত্রে রাজের কোনও ভূমিকা ছিল না।

রাজের আইনজীবী স্বপ্নিল আম্বুরে সংবাদমাধ্যমকে বলেন, ‘সরকার পক্ষের আইনজীবীর মতে, শার্লিন এবং পুনমের এই ধরনের ভিডিও নির্মাণ শাস্তিযোগ্য অপরাধ। রাজ এই ভিডিও বানাননি এবং অ্যাপের মাধ্যমে ছড়িয়েও দেননি। তাছাড়া শার্লিন এবং পুনম স্বীকার করেছেন যে তারা নিজেরাই ভিডিও বানিয়েছেন। ’

এর আগে শার্লিন অভিযোগ করেছিলেন, রাজ এবং তার সহকারীরা এ অভিনেত্রীকে যৌন-উদ্দীপক ভিডিওতে অভিনয়ের জন্য জোর করেছিলেন। আর পুনমের অভিযোগ ছিল, বিনা অনুমতিতে তার নগ্ন ভিডিও ও ছবি প্রকাশ করেন রাজ।  

এই দুই অভিনেত্রীর অভিযোগের পর রাজের আইনজীবীর দাবি, রাজ যে সময়ে ওই অ্যাপের দায়িত্বে ছিলেন, তখন এই ধরনের কোনও ভিডিও প্রকাশ হয়নি। অর্থ উপার্জনের জন্য শার্লিন এবং পুনম নিজেরাই নিজেদের অ্যাপের মাধ্যমে যৌন-উদ্দীপক ভিডিও ছড়িয়ে দিতেন।

রাজের আইনজীবীরা আরও জানান, রাজ যে ধরনের ভিডিও বানিয়েছেন সেখানে সরাসরি কোনও যৌনতা দেখানো হয়নি। তাই এ ক্ষেত্রে তথ্য প্রযুক্তি আইনের ৬৭এ ধারা প্রয়োগ করা যাবে না।

চলতি বছরের ১৯ জুলাই পর্নোগ্রাফির অভিযোগে শিল্পার স্বামী রাজকে গ্রেফতার করে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। পরবর্তীতে জামিনে মুক্ত হন রাজ। তবে রাজ গ্রেফতার হওয়ার পর আড়ালে চলে যান শিল্পা। এক মাস পর সেই নিরবতা ভাঙেন ড্যান্স রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার-৪’এর শুটিংয়ে যোগ দিয়ে।

শিল্পা শেঠি সবশেষ ‘হাঙ্গামা টু’ সিনেমায় অভিনয় করেন। এতে আরও অভিনয় করেন মিজান, রাজপাল যাদব, আশুতোষ রানা, টিকু তালসানিয়াসহ অনেকে। ২৩ জুলাই ডিজনি প্লাস হটস্টারে সিনেমাটি মুক্তি পেয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫২০ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।