ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

সামান্থার আগে শ্রুতিকে বিয়ে করতে চেয়েছিলেন নাগা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
সামান্থার আগে শ্রুতিকে বিয়ে করতে চেয়েছিলেন নাগা সামান্থা-নাগা চৈতন্য- শ্রুতি হাসান

ভারতের দক্ষিণী সিনেমার তারকা অভিনেতা নাগা চৈতন্য ভালোবেসে অভিনেত্রী সামান্থার সঙ্গে সংসার সাজিয়েছিলেন। কিন্তু তাদের সেই সংসার স্থায়ী হয়নি।

চলতি বছর ভেঙে গেছে তাদের প্রেমের সংসার। তবে সামান্থার আগে নাকি আরেক অভিনেত্রী শ্রুতি হাসানকে বিয়ে করতে চেয়েছিলেন নাগা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, অভিনেতা কমল হাসানের কন্যা শ্রুতির সঙ্গে নাগার্জুনের পুত্র নাগার প্রথম দেখা হয় ২০১৩ সালে। ওই সময় তারা প্রেম করতেন। শ্রুতিকে বিয়ের সিদ্ধান্তও নিয়েছিলেন নাগা। তবে কোনও অজানা কারণে তাদের সম্পর্ক ভেঙে যায়।  

২০১৭ সালে সামান্থার সঙ্গে বিয়ে হয় নাগার। তবে সামান্থার সঙ্গে বিয়ের পর শ্রুতির সঙ্গে ২০১৮ সালে ‘প্রেমম’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন নাগা।

এদিকে সামান্থার সঙ্গে নাগার চার বছরের সংসার ভেঙে গেছে চলতি বছরের অক্টোবর মাসে। এ বিচ্ছেদের কারণ স্পষ্ট না হলেও মনে করা হয়, সন্তান সংক্রান্ত সমস্যার কারণেই সমস্যা তৈরি হয় তাদের মধ্যে। এছাড়া সামান্থার সাহসী দৃশ্যে অভিনয়ে নাকি রাজি ছিল না নাগার পরিবার।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।