ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

প্রাপ্য ভালোবাসা ভিক্ষা করতে হবে না: প্রভা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
প্রাপ্য ভালোবাসা ভিক্ষা করতে হবে না: প্রভা সাদিয়া জাহান প্রভা

ক্যারিয়ারে নানা চড়াই-উৎরাই পার করেছেন সাদিয়া জাহান প্রভা। কিন্তু বিপদে ভেঙে পড়েননি এ অভিনেত্রী।

দুঃখ-কষ্টে তিলে তিলে আরও শক্ত করেছেন নিজেকে। সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে গড়ে উঠেছেন তিনি। সেই ধারাবাহিকতায় নিয়মিত অভিনয় করে যাচ্ছেন এ পর্দাকন্যা।  

কাজের বাইরে সামাজিক মাধ্যমে সরব প্রভা। প্রতিনিয়ত ছবি পোস্ট করেন, স্ট্যাটাসে ভক্তদের জানান দেন নিজের ব্যক্তি জীবন ও কাজের গতিবিধি।  সম্প্রতি একটি ছবি পোস্ট করে কিছু বার্তা দিয়েছেন দর্শকপ্রিয় এ অভনেত্রী।  

সেই বার্তায় প্রভা লেখেন, সত্য হলো, আপনি নির্দিষ্ট লোকেদের কতটা শক্তভাবে ধরে রেখেছেন তা বিবেচ্য নয়, কারণ দিন শেষে আপনার জন্য যা তা সর্বদা আপনারই হবে। আমাকে বিশ্বাস করুন, সঠিক লোকেরা আপনাকে ঠিক ততটা গভীরভাবে বেছে নেবেন যতটা আপনি তাদের বেছে নেবেন। আপনার প্রাপ্য ভালোবাসার জন্য আপনাকে ভিক্ষা করতে হবে না। আপনার বুকের সঙ্গে হৃদয়ের স্পন্দন আপনাকে শান্ত হতে দিবে না। যেখানে আছো একদিন দেখা হবে।

তিনি আরও লেখেন, একদিন আপনি কারও প্রিয়জন হবেন এবং আপনি বিভ্রান্ত হবেন না, আপনার মনে হবে না যে আপনি এমন একজনের জন্য লড়াই করছেন যে আপনার জন্য লড়াই করছে না। একদিন আপনি বুঝতে পারবেন যে আপনি ভুল জিনিসগুলোকে কতটা শক্তভাবে ধরে রেখেছেন, আপনি কতটা চেষ্টা করেছেন তা কখনই গুরুত্বপূর্ণ নয়। কারণ সঠিক জিনিসগুলো সর্বদা আপনার সামনে উন্মোচিত হয়। সঠিক জিনিস সবসময় থাকার জন্য বেছে নিচ্ছিল।

সম্প্রতি ‘পারফর্মার’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন প্রভা। তাসমিয়াহ আফরিন মৌ পরিচালিত চলচ্চিত্রটিতে প্রভার সঙ্গে আরও আছেন মৌটুসী বিশ্বাস।  

এদিকে কিছুদিন আগে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন প্রভা। মৌসুমী ভৌমিকের গাওয়া ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি কাভার করেন এ অভিনেত্রী। পরবর্তীতে গানটি প্রভা তার নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন।  

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa