ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

বিনোদন

কোথায় আছেন পিয়া বিপাশা?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
কোথায় আছেন পিয়া বিপাশা? পিয়া বিপাশা

অনেকদিন ধরেই পর্দায় দেখা নেই মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশার। অভিনয় ছেড়ে স্থায়ী হয়েছেন যুক্তরাষ্ট্রে।

সেখানে স্বামী ও সন্তান নিয়ে সুখের জীবন তার। ২০২০ সালের আগষ্টে দেশে আসলেও ফেরা হয়নি অভিনয়ে। নভেম্বরে ফিরে যান যুক্তরাষ্ট্রে।

পর্দায় না দেখা গেলেও সামাজিক মাধ্যকে সরব পিয়া। প্রায়ই ছবি প্রকাশ করেন তিনি। তার সাম্প্রতিক ছবিতে খেয়াল করলে দেখা যায়, চেহারায় অনেকটাই পরিবর্তন এসেছে। তবে তার আবেদনময়ী রূপ নজর কাড়ে অনুসারীদের।  

ব্যক্তিজীবনে খুব অল্প বয়সে প্রথম বিয়ে করেছিলেন পিয়া বিপাশা। সেই সংসারে সোহা নামের একটি কন্যাসন্তান রয়েছে। তবে সেই সংসারটি টেকেনি। তবে বিচ্ছেদের শোক কাটিয়ে শোবিজে নিজের অবস্থান তৈরি করে নিয়েছিলেন তিনি।

ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ২০১৯ সালের জুলাইয়ে দ্বিতীয় বিয়ের জন্য আংটি বদল করেন পিয়া। এরপর ২০২০ সালে বিয়ে করেন তিনি। বরের নাম ওমার। তিনি ইউরোপের নাগরিক। তবে প্রায় এক বছরে স্বামীর সঙ্গে কোনো ছবি শেয়ার করেননি এ অভিনেত্রী।

২০১২ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে পা রাখেন পিয়া বিপাশা। কাজ শুরু করেন নাটক ও টিভিসিতে। ছোট পর্দা পেরিয়ে ২০১৬ সালে ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। এরপর তিনি ‘মনের রাজা’, ‘এত প্রেম এত মায়া’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন এ অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa