ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

হঠাৎ কেন যুক্তরাষ্ট্রে যাচ্ছেন মিম?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
হঠাৎ কেন যুক্তরাষ্ট্রে যাচ্ছেন মিম? মায়ের সঙ্গে বিদ্যা সিনহা মিম

ঢালিউডের চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম বাগদানের পর একের পর এক সুখবর দিচ্ছেন। এবার মায়ের সঙ্গে যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন এই নায়িকা।

সামাজিক মাধ্যম ফেসবুকে দুটি ছবি শেয়ার করে বিষয়টি জানিয়েছেন মিম নিজেই।  

মূলত ঢালিউড অ্যাওয়ার্ড নামের একটি অনুষ্ঠানে যোগ দিতেই যুক্তরাষ্ট্রে গেলেন মিম। শনিবার (৪ ডিসেম্বর) নিউইয়র্কে বসবে জমকালো সেই আসর। খুব শিগগিরই দেশে ফিরবেন তিনি। এসেই যোগ দিবেন শুটিংয়ে।

একই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন শাকিব খান ও মৌসুমী। এছাড়াও আয়োজনটিতে অংশ নিবেন চঞ্চল চৌধুরী, বাপ্পী চৌধুরী, বুবলি, ফারিয়া শাহরিনসহ বেশ কয়েকজন তারকা।

মিমের জন্মদিন ছিল ১০ নভেম্বর। সেদিনই নিজের বাগদানের খবর জানান নায়িকা। তার হবু বরের নাম সনি পোদ্দার। কুমিল্লার ছেলে। ঢাকা সিটি ব্যাংকের কর্মকর্তা তিনি। ঢাকার ইন্টার কন্টিনেন্টাল হোটেলে তাদের বাগদান সম্পন্ন হয়েছে।

বাগদানের দশদিন পর মিম জানান ‘পথে হলো দেখা’ নামের নতুন সিনেমায় যুক্ত হওয়ার খবর। এরপর আরও একটি সুখবর দিয়েছের মিম।  সেটি হচ্ছে- মাসুদ রানা সিরিজ অবলম্বনে নির্মিতব্য ‘এমআর নাইন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী। যেখানে তার নাম সুলতা রাও, যিনি ভারতীয় গুপ্তচর। শুটিং শুরু হবে ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে।  

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২১ 
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa