ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

টাকাভর্তি ব্যাগ পেয়ে বদলে গেলেন ড্রাইভার কালাম!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
টাকাভর্তি ব্যাগ পেয়ে বদলে গেলেন ড্রাইভার কালাম! ‘টাকা পয়সা শূন্য’র একটি দৃশ্য

হঠাৎ একদিন গাড়িতে টাকা ভর্তি ব্যাগ পেলেন ট্যাক্সি ড্রাইভার কালাম। টাকা পাওয়ার পর বদলে যায় তার স্বাভাবিক ব্যবহার!

তার স্ত্রী ও ট্যাক্সির মালিকের সঙ্গে খারাপ আচরণ করতে থাকেন তিনি।

প্রয়োজনের তুলনায় অতিরিক্ত টাকা পাওয়ার উন্মাদনায় খারাপ কাজে দ্বিধান্বিত হয়ে যান কালাম।

এই পরিবর্তন আশে-পাশের অনেকেই লক্ষ্য করেন। এরপর হঠাৎ একদিন বাড়িওয়ালার টাকা চুরি হয়। ভাড়াটিয়াদের সন্দেহে কালামের উপর পড়ে চুরির অভিযোগ। পুলিশ যখন কালামকে ধরে নিয়ে যাচ্ছে, ঠিক তখনই সেই টাকার সত্যিকারের মালিক এসে হাজির হন!

এমনই গল্পে নির্মিত হয়েছে একক নাটক ‘টাকা পয়সা শূন্য’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন জুয়েল শরীফ। সম্প্রতি রাজধানী ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং করা হয়েছে এই নাটকটির।  

তিনি জানান, প্রযোজনা সংস্থা ডিউড্রপস স্টুডিও নতুন করে বেশ কিছু নাটক এবং বিজ্ঞাপনের কাজ হাতে নিয়েছে। এরই ধারাবাহিকতায় এই নাটকটি নির্মাণ।

নাটকটিতে অভিনয় করেছেন হেদায়েত তুর্কি, কামাল, তামান্না সরকার, মৌমিতা, জিদান, রকি খাঁন, রেশমী, শতদল বড়ুয়া বিলু, মাহিন, অরুপ কুন্ডু, মেহেদী, লাবন্য, রিংকু প্রমুখ।  

নাটকটির নির্বাহী প্রযোজক ও ডিউড্রপসের ব্যবস্থাপনা পরিচালক এম আর মিলন জোয়াদর্দার জানান, আমরা বেশ কয়েকটা প্রজেক্ট হাতে নিয়েছি। ডিউড্রপস শুধু প্রোডাকশন হাউজই নয়, আমরা এজেন্সি বেইজ কাজ করছি। এই মাসে আরও চারটি একক নাটকের শুটিংয়ের কাজও করা হবে।

নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে শিগগিরই প্রচার হবে জানিয়েছেন এর পরিচালক।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
এইচএমএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa