ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

ভক্তদের চমকে দিলেন তাহসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
ভক্তদের চমকে দিলেন তাহসান তাহসান খান

সংগীতশিল্পী কিংবা অভিনেতা, দু’ভাবেই দারুণ জনপ্রিয় তাহসান খান। গান ও অভিনয় একসঙ্গেই চালিয়ে যাচ্ছেন তিনি।

 

সর্বশেষ গত বছরের জুনে তাহসানকে ‘প্রতিবাদী গান’ শিরোনামের একটি গান নিয়ে হাজির হতে দেখা গেছে। এরপর এক বছরেরও বেশি সময় ধরে ভক্তদের অপেক্ষা! হুট করেই ‘বিয়োগান্তক’ শিরোনামের নতুন গান উপহার দিয়ে সবাইকে চমকে দিলেন তিনি।

নিজের ইউটিউব চ্যানেলে সাদাকালো ভিডিও আকারে গানটি প্রকাশ করেছেন এই গায়ক। ফেসবুকে গানের লিংক শেয়ার করে তাহসান লেখেন, ‘বিয়োগান্তক’, ‘প্রতিবাদী গান’ যাদের ভালো লেগেছিল, তাদের জন্য।  

রক ফ্লেভারে গানটি পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তাহসানভক্তরা। প্রশংসায় ভাসাচ্ছেন অনেকে।

ব্যান্ড সংগীত দিয়ে শোবিজে যাত্রা শুরু করলেও অভিনয়ে থিতু হয়েছেন তাহসান। সম্প্রতি সাদিক আহমেদ পরিচালিত ‘অ্যা ব্লেসড ম্যান’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। অ্যাপেল বক্স ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটিতে তার বিপরীতে রয়েছেন ‘রেহানা মরিয়ম নূর’খ্যাত আজমেরী হক বাঁধন।  

তাহসান অভিনীত মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘যদি একদিন’। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে ছিলেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী। মুক্তির অপেক্ষায় রয়েছে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘নো ল্যান্ডস ম্যান’।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa