ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

মহাপ্রতারকের সঙ্গে হোটেলে থেকে ১০ কোটি কামিয়েছেন জ্যাকুলিন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
মহাপ্রতারকের সঙ্গে হোটেলে থেকে ১০ কোটি কামিয়েছেন জ্যাকুলিন!

বিপাকে পড়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। সুকেশ চন্দ্রশেখর নামের এক ‘মহাপ্রতারক’-এর সঙ্গে নাম জড়িয়েছে তার।

এই ব্যক্তির কাছ থেকে নানা সময় উপহার ও অর্থ নিতেন বলে জ্যাকুলিনের নামে অভিযোগ।

এদিকে সুকেশ চন্দ্রশেখর গ্রেফতার হওয়ার পর প্রথমে তাকে চেনেন না বলে জানিয়েছিলেন এই তারকা। কিন্তু সুকেশের ফোনে পাওয়া ছবি অভিনেত্রীর কথাকে ‘মিথ্যা’ প্রমাণ করেন। ছবিতে ওই প্রতারকের সঙ্গে হোটেলে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে জ্যাকুলিনকে।

ছবিতে অভিনেত্রীর মুখে হাসি দেখা গেছে। যে ছবি কিছুদিন পরেই ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। যা দেখে শ্রীলঙ্কার সুন্দরীকে ডেকে পাঠায় ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি।

সুকেশ চন্দ্রশেখরের বয়স ৩২, তার নামে ২০০ কোটি রুপির প্রতারণা মামলা রয়েছে। সম্প্রতি তাকে গ্রেফতার করেছে পুলিশ। শিল্পপতি শিবেন্দ্র সিংহের স্ত্রী অদিতি সিংহকে বোকা বানিয়ে ওই টাকা তিনি হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ। তবে এই প্রথম নয়। সুকেশের বিরুদ্ধে আরও বহু প্রতারণার অভিযোগ রয়েছে। তার পাল্লায় পড়ে বোকা বনেছেন খ্যাতনামা থেকে শুরু করে বেশ কয়েকজন রাজনীতিবিদরাও।

বলিউড ভক্ত সুকেশের ইচ্ছে হয়েছিল বলিউডের নায়িকাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ানোর। দামি উপহার দিয়ে, বিপদে পড়া নায়িকাদের টাকা দিয়ে সাহায্য করে সেই পথ প্রশস্ত করতে শুরু করেছিলেন সুকেশ। জ্যাকুলিন তারই শিকার।

সুকেশের আইনজীবী জানিয়েছেন, বলিউড অভিনেত্রীকে দামি অলঙ্কার, পোশাক থেকে শুরু করে আদরের পোষ্য— সবই দিয়েছিলেন সুকেশ। এর মধ্যে সাতটি বিড়ালছানাও ছিল। যার একটির দাম ৯ লাখ রুপি।

এছাড়া জ্যাকুলিনকে ৫২ লাখ রুপির একটি ঘোড়াও উপহার দিয়েছিলেন সুকেশ। এ ছাড়া উপহারের তালিকায় ছিল কাচের দামি বাসনও। সব মিলিয়ে ১০ কোটি রুপির উপহার পেয়েছেন অভিনেত্রী।  

ইডির অভিযোগ, জ্যাকুলিনের সঙ্গে নিয়মিত ফোনে কথা বলতেন সুকেশ। তবে অভিনেত্রীর দাবি, তাকে অন্ধকারে রেখে প্রতারণা করা হয়েছে। তিনিও অন্যদের মতোই সুকেশের শিকার।

তবে আইনজীবীর দাবি, এই নায়িকা প্রয়োজন মতো সুকেশের থেকে সুবিধা নিয়েছেন। এখন নিজেদের বাঁচানোর চেষ্টা করছেন।

এছাড়া নোরা ফাতেহিকে সুকেশ একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছে বলেও জানানো হয়েছে।  

বলিউডের ভক্ত সুকেশ বিয়েও করেছেন এক নায়িকাকেই। তার স্ত্রী লীনা মডেল-অভিনেত্রী। ‘ম্যাড্রাস ক্যাফে’ সিনেমাতে অভিনয় করেছিলেন লীনা।  

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa