ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

বিয়ে করলেন ভিকি-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
বিয়ে করলেন ভিকি-ক্যাটরিনা

বিয়ে করলেন বলিউড অভিনেতা ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাজস্থানের বিলাসবহুল হোটেলের বারান্দায় নবদম্পতির ঝলক দেখা গেছে।

 

লাল লেহঙ্গা, গলায় মালা, মাথায় জড়োয়ার সাজ ছিল নববধূ ক্যাটরিনার। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকে সেজেছিলেন তিনি। ঘিয়ে রঙা শেরওয়ানি আর পাগড়িতে বরবেশে দেখা গেছে ভিকিকে। এ দুই তারকাকে পাশাপাশি দাঁড়িয়ে থাকতেও দেখা গেছে। আর একটি ছবিতে দেখা যাচ্ছে, বাজির আলোয় আলো হয়ে উঠেছে গোটা দুর্গ। নীচে অতিথিদের ভিড়।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, কাচের কাজ করা পালকি করে মণ্ডপে এসেছেন ক্যাটরিনা। ফুল দিয়ে সাজানো হয়েছিল কনের পালকি। আর সাদা ঘোড়ায় চেপে বিয়ে করতে এসেছিলেন ভিকি। শিশমহলের ভিতরে হয়েছে বিয়ের অনুষ্ঠান। হলুদ, কমলা, গোলাপি পর্দা ঘেরা রংবাহারি মণ্ডপে। মণ্ডপের চার দিকে তাঁবু খাটানো হয়েছিল অতিথিদের জন্য।

বিয়েতে নেহা ধুপিয়া, অঙ্গদ বেদিসহ মোট ১২০ জন অতিথি এই বিয়েতে উপস্থিত ছিলেন। ৬ ডিসেম্বরই ভিকি ও ক্যাটরিনাসহ তাদের পরিবারের সদস্যরা বিয়ের জন্য এই বিলাসবহুল রিসোর্টে এসে উপস্থিত হন। এরপর বিয়ের আগে মেহেদি ও সঙ্গীত অনুষ্ঠান ৭ ও ৮ ডিসেম্বর হয়।  

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ক্যাটরিনা ও ভিকি। ভিকি ও ক্যাটরিনা উভয়ই চেয়েছিলেন তাদের বিয়ের জায়গা থেকে কোনও ছবি বা ভিডিও যেন ফাঁস না হয়। তবে সে খবর ও ছবি আড়ালে রাখতে পারেননি এই জুটি।

জানা গেছে, বিয়ের সন্ধ্যাতেই রিসেপশনের আয়োজন করেছেন ভিকি ও ক্যাটরিনার পরিবার। বিয়ের পর মুম্বাইয়ে আরও একটি রিসেপশন হবে, যেখানে বলিউড তারকাদের চাঁদের হাট বসবে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa