ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

এবার বাসন্তী রঙা শাড়িতে হাজির রোজিনা 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
এবার বাসন্তী রঙা শাড়িতে হাজির রোজিনা  নায়িকা রোজিনা

সম্প্রতি লাল রঙের লেহেঙ্গায় নব বধূবেশে ক্যামেরাবন্দি হয়ে চমক দেখিয়েছিলেন আশির দশকের দর্শকপ্রিয় নায়িকা রোজিনা। নব বধূবেশের তার সেই ছবি সামাজিক মাধ্যমে ঝড় তুলেছিল।

এবার হাজির হলেন বাসন্তী রঙা শাড়িতে।  

৬৬ বছর বয়েসও একের পর এক নতুন লুকে তাক লাগিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। আগেরবারের মতোই এবারও একটি ফটোশুটের জন্য এমন রূপে ক্যামেরাবন্দি হয়েছেন এই অভিনেত্রী। এই ফটোশুটের কোরিওগ্রাফি করছেন তানজিল জনি।  

সামাজিক মাধ্যম ফেসবুকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন রোজিনা। পোস্টের কমেন্টস বক্সে এই নায়িকার লুক নিয়ে প্রশংসায় পঞ্চমুখ তার অনুরাগীরা।  

রোজিনা ১৯৭৬ সালে ‘জানোয়ার’ চলচ্চিত্রে পার্শ্ব চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান। এফ কবীর পরিচালিত ‘রাজমহল’ সিনেমায় নায়িকা হিসেবে কাজ শুরু করেন। এরপর অসখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি।  

ক্যারিয়ারে অভিনয়ের স্বীকৃতি স্বরূপ জাতীয় চলচ্চিত্র পুরস্কার, বাচসাস পুরস্কারসহ অসংখ্য সম্মাননা পেয়েছেন পেয়েছেন রোজিনা। তার অভিনীত জনপ্রিয় সিনেমার মধ্যে রয়েছে ‘চোখের মণি’, ‘সুখের সংসার’, ‘সাহেব’, ‘তাসের ঘর’, ‘হাসু আমার হাসু’, ‘হিসাব চাই’, ‘বন্ধু আমার’, ‘কসাই’, ‘জীবনধারা’।

এদিকে প্রথমবারের মতো চলচ্চিত্র পরিচালনা করছেন রোজিনা। সিনেমাটির নাম ‘ফিরে দেখা’। সরকারি অনুদানের এ সিনেমায় অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন, নিরব ও অর্চিতা স্পশিয়াসহ অনেকে। রোজিনা নিজেও সিনেমাটিতে অভিনয় করছেন।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।