ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

তাহসান-মিথিলা নজরদারিতে, গ্রেফতার যে কোনো সময়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
তাহসান-মিথিলা নজরদারিতে, গ্রেফতার যে কোনো সময় তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া

ঢাকা: ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি কেলেঙ্কারিতে যে কোনো সময় গ্রেফতার হতে পারেন তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া।

ইভ্যালির হয়ে অর্থ আত্মসাতের অভিযোগে এই তিনজনসহ নয়জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

যেকোনো সময় অভিযুক্তদের গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১০ ডিসেম্বর) সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিএমপির রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান জানান, রাজধানীর ধানমন্ডি থানায় গত ৪ ডিসেম্বর ইভ্যালির এক গ্রাহকের করা মামলায় তারা নজরদারিতে রয়েছেন।

তিনি বলেন, চটকদার বিজ্ঞাপন ও বেশি মুনাফার লোভ দেখিয়ে হাজারো গ্রাহককে এরইমধ্যে পথে বসিয়েছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। এমন অভিযোগে এক ব্যক্তি মামলা করেছেন। প্রতিষ্ঠানটির প্রতারণার শুরু থেকে সংযুক্ত করা হয়েছিল নামিদামি তারকাদের।

অনেকের অভিযোগ জনপ্রিয় এসব তারকাদের দেওয়া মিথ্যা প্রতিশ্রুতির ফাঁদে পা দিয়েই সর্বস্বান্ত হয়েছেন তারা। এবার তাদের বিরুদ্ধেও মামলা করেছেন সাদ স্যাম রহমান নামে এক ভুক্তভোগী। ইভ্যালি প্রতারণার মামলায় যেকোনো সময় জনপ্রিয় তারকা তাহসান, অভিনেত্রী মিথিলা এবং শবনম ফারিয়াকে গ্রেফতার করা হবে। তারা আমাদের নজরদারিতে রয়েছেন।

গুরুত্ব দিয়ে মামলাটি তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।

মামলার এজাহারে সাদ স্যাম নামে এক ভুক্তগোগীর দায়েরকৃত অভিযোগে বল হয়, ইভ্যালি থেকে তিন লাখ ১৮ হাজার টাকায় মোটরসাইকেল অর্ডার করেছিলেন তিনি। কিন্তু তাকে পণ্য ডেলিভারি দেওয়া হয়নি, টাকাও ফেরত পাননি।

মামলায় আসামি করা হয়েছে নয় জনকে। ইভ্যালির এমডি রাসেল ও তার স্ত্রী শামীমা ছাড়াও মামলায় পাঁচ নম্বর আসামি করা হয়েছে সঙ্গীত শিল্পী তাহসানকে। আট ও নয় নম্বর আসামি করা হয়েছে অভিনেত্রী শবনম ফারিয়া ও রাফিয়াদ রশিদ মিথিলাকে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১ 
পিএম/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।