ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

পবনদীপের মিউজিক ভিডিও থেকে সরে দাঁড়ালেন অরুণিতা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
পবনদীপের মিউজিক ভিডিও থেকে সরে দাঁড়ালেন অরুণিতা পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল

সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’র ১২তম সিজনের প্রতিযোগী ছিলেন পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল। প্রতিযোগিতায় যথাক্রমে প্রথম ও দ্বিতীয় স্থান লাভ করেন তারা।

এরপর একটি প্রযোজনা সংস্থা তাদের সঙ্গে তিনটি মিউজিক ভিডিওর চুক্তি করা হয়।

কিন্তু পবনদীপের সঙ্গে ‘ফুরসত’ গানের মিউজিক ভিডিওতে দেখা যাবে না অরুণিতাকে। তিনি নিজেই সরিয়ে দাঁড়িয়েছেন। জানা গেছে, পরিবারের আপত্তিতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন অরুণিতা।  

জানা গেছে, অরুণিতার বাবা-মায়ের আপত্তি রয়েছে পবনদীপের সঙ্গে মিউজিক ভিডিওতে কাজ করায়। তারা চাইছেন না অরুণিতা অনস্ক্রিন পবনদীপের সঙ্গে কোনো রোমান্টিক সিন করুক। অকারণে মেয়ের সঙ্গে পবদীপের সম্পর্ক নিয়ে যে চর্চা শুরু হয়েছে সেটি আর দেখতে চান না তারা।  

অরুণিতা সরে দাঁড়ানোয়া ‘ফুরসত’ গানের মিউজিক ভিডিওতে দেখা যাবে দক্ষিণী মুখ চিত্রা শুক্লাকে। তবে অনস্ক্রিন অভিনয় না করলেও চিত্রায় লিপের গান অরুণিতাই গেয়েছেন। একসঙ্গে অনস্ক্রিন রোমান্স না করলেও গানের মাধ্যমেই কেমিস্ট্রি ধরে রাখতে চান এ জুটি।

এর আগে ‘মনজুর দিল’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে দেখা গেছে পবনদীপ ও অরুণিতাকে। রোমান্টিক এই গানে আলোচিত এই যুগলের রোমান্স সবার মন জয় করেছে। আরাফাত মেহমুদের লেখা গানটির সংগীতায়োজন করেছেন পবনদীপ ও আশীষ কুলকার্নি।  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।