ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

দীপিকার নামে প্রতারণার মামলা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
দীপিকার নামে প্রতারণার মামলা! দীপিকা পাড়ুকোন

মুক্তির দুই সপ্তাহ আগে বিপাকে পড়েছে রণবীর সিং-দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা ‘৮৩’। সিনেমার প্রযোজক কবীর খান, সাজিদ নাদিয়াদওয়ালের সঙ্গে বিপাকে পড়ছেন সিনেমাটির অভিনেত্রী দীপিকাও।

 

প্রতারণার অভিযোগ উঠেছে ভারতের ক্রিকেট ইতিহাসের মাইল ফলক বিষয়ক সিনেমাটির প্রযোজনা সংস্থা এর নির্মাতা ও অভিনেত্রীর বিরুদ্ধে।

সংযুক্ত আরব আমিরশাহীর এক ব্যবসায়ী আন্ধেরীর ম্যাজিস্ট্রেট কোর্টে ফৌজদারী মামলা করেছেন। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় দায়ের হয়েছে এই মামলা।  

ওই ব্যবসায়ীর আইনজীবী রিজওয়ান সিদ্দিকি জানান, ব্যবসায়ী প্রায় ১৬ কোটি টাকা দিয়েছিলেন ‘৮৩’ সিনেমাটি নির্মাণের জন্য বানানোর জন্য। কিন্তু কোন খাতে কত খরচ হবে সেটি লিখিত ভাবে ব্যবসায়ীর কাছ থেকে অনুমতি নেওয়া হয়নি। তাছাড়া তাকে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, এই সিনেমা থেকে ভালো পরিমাণের টাকা ফেরত দেওয়া হবে। কিন্তু প্রতিশ্রুতি অনুযায়ী টাকা পাননি।

তবে এ মামলার বিষয়ে এখনও পর্যন্ত সিনেমাটির নির্মাতা, প্রযোজক কিংবা অভিনেত্রী দীপিকার পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।  

২০১৯ সালের অক্টোবর রণবীর ও পাড়ুকোন ‘৮৩’র শুটিং শেষ হয়। সিনেমাটিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর। কপিলের স্ত্রী রোমি ভাটিয়ার ভূমিকায় অভিনয় করছেন দীপিকা।  

সিনেমাটিতে সুনীল গাভাস্করের চরিত্রে অভিনয়ে রয়েছেন তাহির রাজ ভাসিন। মহিন্দর অমরনাথের ভূমিকায় রয়েছেন সাকিব সালিম। সন্দীপ পাটিল হয়েছেন তারই ছেলে চিরাগ পাটিল। অভিনেতা জিভাকে দেখা যাবে ওপেনিং ব্যাটসম্যান কৃষ্ণমাচারী শ্রীকান্তের ভূমিকায়। ‘সেক্রেড গেমস’ খ্যাত অভিনেতা যতীন সারনা অভিনয় করছেন যশপাল শর্মার চরিত্রে।  

আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে কবীর পরিচালিত ‘৮৩’। একইসঙ্গে হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালয়লাম ভাষায় মুক্তি পাবে এই সিনেমা।  

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।