ঢাকা, বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

বিনোদন

মেয়ের জন্য ১৪৯ কোটির বাড়ি কিনলেন প্রিয়াঙ্কা-নিক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
মেয়ের জন্য ১৪৯ কোটির বাড়ি কিনলেন প্রিয়াঙ্কা-নিক! প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

সদ্যই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস দম্পতির ঘরে এসেছে নতুন অতিথি। সারোগেসির (গর্ভ ভাড়া নিয়ে) মাধ্যমে প্রথমবার কন্যা সন্তানের মা-বাবা হয়েছেন তারা।

 

মেয়ের জন্য নাকি লস অ্যাঞ্জেলেসে বিলাসবহুল একটি বাড়িও কিনেছেন এই তারকা দম্পতি।

তারকাদের বিলাসবহুল আবাসনের খবর প্রকাশ করা পোর্টাল ডার্ট জানায়, ২০১৯ সালের অগাস্ট থেকেই নতুন বাড়ি খুঁজছিলেন এই তারকা দম্পতি। পরে ওই বছরই নভেম্বরে প্রিয়াঙ্কা এবং নিক এলএ-তে নতুন এনচিনো এস্টেট কিনতে ২০ মিলিয়ন (১৪৯ কোটি রুপি) ডলার খরচ করেছেন।  

হলিউডভিত্তিক আরেকটি সংবাদমাধ্যম জানায়, প্রিয়াঙ্কা এবং নিক তাদের সন্তানের কথা মাথায় রেখেই লস অ্যাঞ্জেলেসের ওই বাড়িটি কিনেছেন। সন্তানের জন্মের আশাতেই তাদের এমন একটা জায়গা দরকার ছিল যেখানে প্রচুর খোলামেলা আর সবুজ জায়গা থাকবে। সেটা তারা পেয়ে যায়।

২১ জানুয়ারি মধ্যরাতে মেয়ে হওয়ার খবর জানান প্রিয়াঙ্কা। শোনা যাচ্ছে, দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে রয়েছে তার মেয়ে।

২০১৮ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন নিক-প্রিয়াঙ্কা। ২০২১ সালে বিয়ের তিন বছর উদযাপন করেছেন এই দম্পতি। কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে ফ্যামিলি প্ল্যানিং নিয়ে আলোচনা করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু এতো শিগগিরই যে এভাবে সুখবরটি দেবেন তিনি, সেটা কেউ ধারণা করেননি।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa