ঢাকা, শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

বিনোদন

আমাকে খুনের হুমকি দেওয়া হচ্ছে: রিয়াজ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
আমাকে খুনের হুমকি দেওয়া হচ্ছে: রিয়াজ চিত্রনায়ক রিয়াজ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ থেকে সহ-সভাপতি পদে অংশ নিচ্ছেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ। এই নির্বাচনকে ঘিরে হুমকির মুখে পড়েছেন এই নায়ক।

তিনি জানান, তাকে নাকি খুনের হুমকি দেওয়া হচ্ছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিতি সভায় রিয়াজ বলেন, আমরা সত্য বলছি বলে অনেকের অন্তর জ্বলা শুরু হয়েছে। কাউকে দোষারোপ করছি না, তবে বিগত কয়েকদিন আমাকে ফোন করে অনেক জায়গা থেকে খুনের হুমকি দেয়া হচ্ছে।

রিয়াজ বলেন, আমাকে ফোন করে বলা হচ্ছে এফডিসিতে গেলে মেরে ফেলবে, হাত পা ভেঙে দেবে। নম্বরগুলো সংগ্রহ করে রেখেছি। জিডি করিনি তবে যতটুকু ব্যবস্থা আমার পক্ষে নেওয়ার নিয়েছি।  

রিয়াজ বলেন, আমি রিয়াজ একজন ক্ষুদ্র মানুষ। শুধু আমি কেন, এফডিসিতে যিনি ঝাড়ু দেন তাকে কেউ ধাক্কা দিয়ে দেখুক হাতের শক্তি কতটুকু দেখে নিতে চাই। বিগত দিনে অন্যদের অনেক ভয়ভীতি দেখানো হয়েছে। সৃষ্টিকর্তা আমাদের ওপরে আছেন। আমি এবং আমার প্যানেলের কেউ কাউকে ভয় করবে না। আমরা অবশ্যই শিল্পীদের ভোটে নির্বাচিত হতে পারবো।

সভাপতি পদপ্রার্থী ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিপুণ প্যানেল থেকে এবারের নির্বাচনে সহ-সভাপতি হিসেবে নির্বাচন করছেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ ও ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক অভিনেত্রী শাহনুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক চিত্রনায়ক নিরব হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক অভিনেতা আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও কোষাধ্যক্ষ পদে প্রার্থী হয়েছেন অভিনেতা আজাদ খান।

এছাড়া কার্যনির্বাহী পরিষদে রয়েছেন অমিত হাসান, ফেরদৌস, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, কেয়া, পরীমনি, জেসমিন, সাংকোপাঞ্জা, গাংগুয়া।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa