ঢাকা, শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

বিনোদন

রাজ চক্রবর্তীর ওপর হামলা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
রাজ চক্রবর্তীর ওপর হামলা রাজ চক্রবর্তী

টলিউডের নির্মাতা ও তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তীর ওপর হামলার অভিযোগ উঠেছে। ঘটনাটি এই নির্মাতার নির্বাচনী এলাকা উত্তর ২৪ পরগনার টিটাগড়ের।

এই ঘটনার পরেই চ্যালেঞ্জ ছুড়ে রাজ বলেন, টিটাগড়কে শান্ত করবোই।

জানা গেছে, টিটাগড় পুরসভার বড় মসজিদ এলাকায় একটি পার্ক নির্মাণ করা হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) পুরসভার প্রশাসক বারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তীকে সঙ্গে নিয়ে পার্কটির উদ্বোধন করেন। সেখানেই দুষ্কৃতীরা রাজকে আক্রমণের চেষ্টা করে। যদিও নিরাপত্তারক্ষীরা থাকায় দুষ্কৃতীরা তার কাছে পৌঁছতে পারেনি।

এ বিষয়ে চ্যালেঞ্জ সিনেমার নির্মাতা বলেন, টিটাগড়কে সুন্দর করে তোলা হচ্ছে, সেটা অনেকের ভালো লাগছে না। সে কারণে অশান্তি সৃষ্টির চেষ্টা করছে। তবে আমিও টিটাগড়কে শান্ত করবোই। এভাবে ভয় দেখানো যাবে না।

এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পরে ওই এলাকায়। সঙ্গে সঙ্গেই বারাকপুরের পুলিশ কমিশনার মনোজ ভার্মা, পুলিশ কমিশনারে জয়েন্ট সিপি অজয় ঠাকুর ও খড়দহ থানার ভারপ্রাপ্ত অফিসার সেখানে পৌঁছান।  এরপর আর কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি।  

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa