ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এফডিসিতে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
এফডিসিতে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছবি: বাংলানিউজ

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনের ভোটকেন্দ্রে মোতায়েন করা হয়েছে বিপুল সংখ্যক পুলিশ সদস্য।  

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) এই নির্বাচন শুরু হয়।

ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত।

এই নির্বাচনকে কেন্দ্রে করে এফডিসিতে বাড়ানো হয়ে নিরাপত্তা ব্যবস্থা। সকাল থেকেই এফডিসির প্রধান গেট থেকে শুরু করে ভোটকেন্দ্র পর্যন্ত মোতায়েন করা হয়েছে পুলিশ।  

এ বিষয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আবুল কালাম বাংলানিউজকে বলেন, শিল্পী সমিতির নির্বাচনে নিরাপত্তার স্বার্থেই বিএফডিসি এলাকায় বাড়তি সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। নির্বাচনে অনেক মানুষের সমাগম হবে, তাই যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশ তৎপর রয়েছে।

তিনি আরও বলেন, সকাল থেকে চার প্লাটুন পুরুষ পুলিশ সদস্য ও এক প্লাটুন নারী পুলিশ সদস্য বিএফডিসি এলাকায় দায়িত্ব পালন করছেন। পরবর্তী নতুন নির্দেশনার আগপর্যন্ত তারা ওই এলাকার নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকবেন।  

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার এফডিসিতে অন্তত ৩০০ পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

এত পুলিশ দেখে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি প্রার্থী চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আমি যখন প্রথম ঢুকলাম (এফডিসি), মনে হচ্ছে যুদ্ধ হবে। এত নিরাপত্তা তো এখানে আসলে দরকার নাই। এখানে সন্ত্রাসী কর্মকাণ্ড হয় না, নিরাপত্তা একটু কম হলে ভালো হতো। ’

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
জেআইএম/পিএম/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad