ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

বিনোদন

আর কখনো সিনেমা করব না: ময়ূরী 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
আর কখনো সিনেমা করব না: ময়ূরী  ময়ূরী

ঢাকা: সিনেমা থেকে দূরে থাকা এক সময়কার আলোচিত চিত্রনায়িক ময়ূরী দেখা দিলেন অনেক দিন পর। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে শুক্রবার (২৭ জানুয়ারি) এফডিসিতে আসেন তিনি।

 

বিকেলে এফডিসিতে কথা হয় এই নায়িকার সঙ্গে। জানালেন নিজের পরিবারের কথা এবং সিনেমা নিয়ে নিজের ভাবনা।  

ময়ূরী বলেন, আর সিনেমা করব না। বিয়ের পরই আমি সেই সিদ্ধান্ত নিয়েছি। আমার এখন দুই সন্তান, তাদের নিয়েই ব্যস্ত থাকি। সবার আমাদের জন্য দোয়া করবেন।

তিনি আরও বলেন, নির্বাচনে এসে অনেকের সঙ্গে দেখা হয়েছে, এটা অনেক ভালো লাগছে। আসলে সিনেমা তো অন্যরকম ভালো লাগার জায়গা, তাই এফডিসিতে বারবার আসতেই ভালো লাগে।

এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ শুরু হয় শুক্রবার সকাল ৯টায়। ভোট চলে বিকেল ৫টা পর্যন্ত।  

এবাবের নির্বাচনে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন চলচ্চিত্র শিল্পীরা। একটি প্যানেলে সভাপতি পদে রয়েছে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান। অন্য প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন সভাপতি পদে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার।

এই নির্বাচনকে কেন্দ্রে করে এফডিসিতে বাড়ানো হয়ে নিরাপত্তা ব্যবস্থা। সকাল থেকেই এফডিসির প্রধান গেট থেকে শুরু করে ভোটকেন্দ্র পর্যন্ত মোতায়েন করা হয়েছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
এনএটি/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa