ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মনের মানুষকে দেখার জন্য জিম শুরু করেছিলেন সামান্থা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
মনের মানুষকে দেখার জন্য জিম শুরু করেছিলেন সামান্থা! সামান্থা রুথ প্রভু

নিজের মনের মানুষকে এক ঝলক দেখতে পাবেন বলে জিম শুরু করেছিলেন ভারতের দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এ ঘটনার কথা স্বীকার করেছিলেন সামান্থা নিজেই।

সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে এক ভক্তদের নানা প্রশ্নের উত্তর দেন এই অভিনেত্রী। এক ভক্তের প্রশ্নের উত্তরে তিনি বলেছিলেন, ‘তিনি জিমে যাওয়া শুরু করেছিলেন ‘চ্যা’কে একবার চোখের দেখা দেখতে পাবেন বলে!’

কে এই ‘চ্যা’? এ নিয়ে ভক্তদের মধ্যে হইচই শুরু হয়ে যায়। পরে অবশ্য জানা যায়, ‘চ্যা’ শব্দের মানুষটি সামান্থার সাবেক স্বামী অভিনেতা নাগা চৈতন্য।  

কয়েক বছর প্রেমের পর ২০১৭ সালে বিয়ে করেছিলেন নাগা ও সামান্থা। তাদের একসঙ্গে দেখতে পছন্দ করতেন দর্শকরা। এই কারণেই ২০২১ সালে তাদের বিবাহ বিচ্ছেদের খবরে ঝড় বয়ে গিয়েছিল দু’জনের ভক্তদের মাঝে। কিছুতেই তাদের প্রিয় তারকা জুটির বিবাহ বিচ্ছেদের খবরটি মানতেই পারছিলেন।

নাগার সঙ্গে বিচ্ছেদের পর ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিজ়ন-২ এ অভিনয় করে নজর কেড়েছিলেন সামান্থা। এরপর ‘পুষ্পা: দ্য রাইজ়’ সিনেমার আইটেম ডান্স করতেও দেখা যায় এই অভিনেত্রীকে।

শিগগিরই ‘কাথুভাকুলা রেন্ডু কাদাল’ নামের সিনেমায় অভিনয় শুরু করবেন সামান্থা। সিনেমাটিতে আরও অভিনয় করবেন বিজয় সেতুপতি ও নয়নতারা। সবকিছু ঠিক থাকলে ২০২২ সালের এপ্রিলে মুক্তি পাবে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।