ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

হিন্দিতে মুক্তি পাবে নুসরাত ফারিয়ার সিনেমা 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
হিন্দিতে মুক্তি পাবে নুসরাত ফারিয়ার সিনেমা  নুসরাত ফারিয়া

ঢাকাই সিনেমার নায়িকা নুসরাত ফারিয়া ভারতের নতুন সিনেমায় অভিনয় করেছেন। ফেব্রুয়ারি মাস থেকে কলকাতায় ‘রকস্টার’ নামের সিনেমার শুটিং শুরু করেন তিনি।

এবার জানা গেল, সিনেমাটি বাংলার পাশাপাশি হিন্দি ভাষায় মুক্তি পাবে।  

বিষয়টি জানিয়েছেন নুসরাত ফারিয়া নিজেই। এই অভিনেত্রী আরও জানান, ‘রকস্টার’ সিনেমায় তার বিপরীতে রয়েছেন কলকাতার নায়ক যশ দাশগুপ্ত। গেল ১৮ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে শনিবার (০৫ মার্চ) পর্যন্ত টানা শুটিংয়ের মাধ্যমে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।  

নুসরাত ফারিয়া বলেন, রোববার (০৬ মার্চ) প্রায় তিন সপ্তাহ পর ঢাকায় ফিরছি। ফেরার সময় সুখবর নিয়ে আসছি। সেটা হচ্ছে, ‘রকস্টার’ সিনেমাটি হিন্দি সংস্করণে ভারতে মুক্তি পাবে।

‘রকস্টার’ সিনেমাটি নির্মাণ করছেন অংশুমান প্রত্যুষ। তিনি জানান, প্রতিশোধের গল্প নিয়ে এগিয়ে যাবে সিনেমাটি। যেখানে রকস্টারের  যশের ভক্ত ফারিয়া। তাদের প্রেম-ভালোলাগার মধ্যেই চলে আসবে প্রতিশোধের গল্প।

এর আগে যৌথ প্রযোজনার পাশাপাশি কলকাতার সিনেমাতেও দেখা গেছে নুসরাত ফারিয়াকে। সেখানে তার অভিনীত ‘বিবাহ অভিযান’ ও ‌‘বিবাহ অভিযান-২’ সিনেমা মুক্তি পেয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।