ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

সুচরিতার সেই মন্তব্য প্রসঙ্গে যা বললেন নিপুণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
সুচরিতার সেই মন্তব্য প্রসঙ্গে যা বললেন নিপুণ নিপুণ সুচরিতা

প্রবীণ অভিনেত্রী সুচরিতার করা মন্তব্য স্বাভাবিকভাবে নিয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।  

গত বুধবার (২ মার্চ) জায়েদ খানের পক্ষে হাইকোর্টের রায়ের পর এফডিসিতে এসে সুচরিতা বলেন, ‘নিপুণ এসব ভুইলা এই মেধাটা শিল্পে লাগাও না।

একটা হিরোইন হিসেবে তুমি নিজেকে আরও ভালোভাবে প্রতিষ্ঠিত করো। ’

সেই মন্তব্য নিয়ে প্রশ্ন করা হলে রোববার (০৬ মার্চ) এফডিসিতে নিপুণ বলেন, ‘সুচরিতা আপা আমার প্রথম ছবিতে আমার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। আজকে আমি নিপুণ যে জায়গায় দাঁড়িয়ে আছি, সে জায়গায় আসতে উনাদের অনেক বড় ভূমিকা আছে। উনারা আমাকে নিয়ে কথা বলতেই পারেন। এগুলো কোনো বিষয় নয়। ’ 

একই সঙ্গে নিপুণ অনুরোধ করে বলেন, ‘এগুলো যদি আপনারা গণমাধ্যমে প্রকাশ করেন, তাহলে খারাপ প্রভাব পড়ে। এটা আমি চাই না। উনারা যদি আমাকে সাপোর্ট না দিতেন, তাহলে আমি এতদূর আসতে পারতাম না। উনি আমার বিপরীত প্যানেলে আছেন; অনেক সময় মুখ ফসকে অনেক কথা যদি বলে ফেলেন, তাহলে সেটা প্রচার করা ঠিক না হবে না বলেই মনে করি আমি। ’
 
উল্লেখ্য, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদ নিয়ে রোববার হাইকোর্টের রায়ের ওপর স্থগিতাদেশ দিয়েছেন আপিল বিভাগের চেম্বার আদালত। একইসঙ্গে সাধারণ সম্পাদক পদের ওপর স্থিতাবস্থা বজায় রাখার আদেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২২০৩, মার্চ ০৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।