ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

শুক্রবার বনানীতে ক্লাসিক্যাল নাইট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
শুক্রবার বনানীতে ক্লাসিক্যাল নাইট

সাতোরি একাডেমি অব আর্টসের আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি ক্লাসিক্যাল নাইট। শুক্রবার (১১ মার্চ) বনানীর সাতোরি মেডিটেশনসে সন্ধ্যা ৭টা থেকে ভোর ৪টা পর্যন্ত এই আসর।

ক্ল্যাসিক্যাল মিউজিক এবং পারফরম্যান্সের সমন্বয়ে আয়োজিত এই ক্লাসিক্যাল নাইটে উপস্থিতি থাকবেন দেশের প্রখ্যাত শাস্ত্রীয় সঙ্গীতের কণ্ঠশিল্পী ও যন্ত্রশিল্পীরা। এই আয়োজনের সঙ্গে থাকছেন শামীম জহির (সরোদ), সঞ্জীবন সান্যাল (ক্লাসিক্যাল ভোকাল), জাকির হোসেন (তবলা), মুর্তুজা কবির মুরাদ (বাঁশি), নিশিত দে (সেতার) এবং মনজুর-আল-মতিন (এস্রাজ) অনেকে।   

জানা যায়, অনুষ্ঠানটির রেজিস্ট্রেশন সবার জন্য উন্মুক্ত। আয়োজন সম্পর্কিত আরও তথ্য পাবার জন্য সাতোরি মেডিটেশনসের ফেসবুক এবং ইনস্টাগ্রাম পেইজে চোখ রাখুন।  

‘সাতোরি একাডেমি অফ আর্টস’ সাতোরি ফাউন্ডেশনেরই একটি উদ্যোগ। ব্যক্তির আত্মা ও আধ্যাত্মিক রূপান্তরণের মাধ্যম হিসেবে শিল্পকলা শেখা, চর্চা এবং তা সকলের সঙ্গে ভাগ করে নেওয়ার জন্যে একটি উপযোগী ক্ষেত্র সৃষ্টি করার উদ্দেশ্যকে সামনে রেখেই এর পথযাত্রা।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।