ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘মরণের পরে’ নাটকে গাইলেন সালমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
‘মরণের পরে’ নাটকে গাইলেন সালমা সালমা

আবারো নাটকে গান গাইলেন কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘মরণের পরে’ নাটকের টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

 

গানটির কথা লিখেছেন জনি হক। সুর ও সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ। সোমবার (১৪ মার্চ) রাতে ঢাকার নিকেতনে ক্রাউন এন্টারটেইনমেন্ট স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

এ প্রসঙ্গে সালমা বলেন, রাজ ভাই আমার কথা ভেবেই গানটি সাজিয়েছেন। তিনি আমাকে প্রথমে নাটকটির গল্প বর্ণনা করেছেন। যে কারণে পুরো বিষয়টি অনুভব করে মনের মতো করে দরদ দিয়ে ‘মরণের পরে’ গাইতে পেরেছি।

নতুন গানটি নিয়ে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, শুরু থেকেই আমাদের ভাবনায় ছিল, এই গানে সালমার কণ্ঠ জুতসই লাগবে। লোকজ আঙ্গিকের গানে তার গায়কী সর্বজনস্বীকৃত। নতুন গানটি তিনি দারুণ গেয়েছেন।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের রচনা ও পরিচালনায় ‘মরণের পরে’ নাটকে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও কেয়া পায়েল। এছাড়া থাকছেন মনিরা মিঠু ও তানজিম হাসান অনিক।

শিগগিরই সিনেমাওয়ালার ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ‘মরণের পরে’। এরপর ইউটিউবে সিনেমাওয়ালা মিউজিক চ্যানেলে আসবে গানটির ভিডিও।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।