ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

মায়ের কবরে শায়িত হলেন আজিজুর রহমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
মায়ের কবরে শায়িত হলেন আজিজুর রহমান

বগুড়া: বগুড়ার আদমদীঘি উপজেলায় নিজ বাড়িতে মায়ের কবরে দাফন করা হয়েছে খ্যাতিমান চিত্রপরিচালক আজিজুর রহমানকে (৮৩)।

সোমবার (২১ মার্চ) দুপুরে বাদ জোহর উপজেলার সান্তাহার পৌর শহরের সাঁতাহার ঈদগাহ মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়।

তার অছিয়ত অনুযায়ী সাঁতাহার পারিবারিক কবরস্থানে মায়ের কবরে তাকে দাফন করা হয়েছে।

আজিজুর রহমানের ভাই মশিউর রহমান মাসুদ জানান, রোববার (২০ মার্চ) সকালে তার ভাইয়ের মরদেহ বহনকারী কার্গো বিমান ঢাকায় পৌঁছায়। পরে এফডিসিতে তার মরদেহে শ্রদ্ধা জানানো শেষে ওই দিন বাদ মাগরিব মসজিদ প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরদেহ নেওয়া হয় ঢাকার সেন্ট্রাল রোডে তার বাসায়। বাদ এশা ধানমন্ডি সাত নম্বর রোডের বায়তুল আমান মসজিদে অনুষ্ঠিত হয় তৃতীয় জানাজা। পরে রাতে তার মরদেহ ফ্রিজিং করা হয়।

সোমবার সকাল সাড়ে ১০টায় হেলিকপ্টারযোগে উপজেলার সান্তাহার রেলওয়ে ইনস্টিটিউট মাঠে মরদেহ নেওয়া হয়। এদিন সকাল থেকেই ওই মাঠে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। তাকে এক নজর দেখতে দলে দলে নারী-পুরুষরা সেখানে ছুটে আসেন। পরে বাদ জোহর সান্তাহার পৌর শহরের সাঁতাহার ঈদগাহ মাঠে চতুর্থ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার অছিয়ত অনুযায়ী মায়ের কবরেই শায়িত করা হয়।

আজিজুর রহমানের জানাজায় অংশ নেন সাবেক প্রতিমন্ত্রী আলমগীর কবীর, সান্তাহার পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্ট, স্থানীয় কাউন্সিলর হুমায়ুন কবির বাদশা, আলাউদ্দীন, সান্তাহার শহর প্রেসক্লাবের সভাপতি জিললুর রহমান, অভিনেতা আলম খান ও আজিজুর রহমানের ছেলে টয় রহমান প্রমুখ।

ফুসফুসের সমস্যা জনিত কারণে গত ১৪ মার্চ কানাডায় মৃত্যু হয় ‘ছুটির ঘণ্টা’ খ্যাত আজিজুর রহমানের। গত ১৬ মার্চ টরেন্টোতে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।