ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

শাহরুখ খানের বাংলাদেশ সফর চূড়ান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১০
শাহরুখ খানের বাংলাদেশ সফর চূড়ান্ত

কথাবার্তা চলছিল দীর্ঘদিন ধরে। কিন্তু কিং খান বলে কথা, শিডিউল মেলানোই কঠিন।

তাই বিষয়টি এতোদিন ধরে ঝুলে ছিল। অবশেষে চূড়ান্ত হলো সবকিছু।

সত্যিই এবার বলিউডের সুপারষ্টার ও হার্টথ্রব তারকা শাহরুখ খান বাংলাদেশে আসছেন। তাকে আনার সব আয়োজন চূড়ান্ত করেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান অন্তর শোবিজ।

অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী জানান, কিং খানের বাংলাদেশে আসার বিষয়টি পুরোপুরি চূড়ান্ত হয়েছে। লাইভ শোতে অংশগ্রহণের জন্য ৯ ডিসেম্বর ঢাকায় আসবেন তিনি। পরদিন অর্থাৎ ১০ ডিসেম্বর ঢাকার একটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে ‘শাহরুখ নাইট’। ১১ ডিসেম্বর শাহরুখ আবার ভারতে ফিরে যাবেন। শাহরুখের সঙ্গে আসবেন বলিউডের আরো বেশ কজন তারকা। এখন বিশাল এই আয়োজনের প্রস্তুতি চলছে। অনুষ্ঠানে সারা মাঠ জুড়ে থাকবে এলসিডি প্রজেক্টর, কিং খান পার্টি, আতশবাজি, লেজার শো, ফটোসেশনের ব্যবস্থা ইত্যাদি। ‘শাহরুখ নাইট’-এ এমন কিছু থাকবে, যা হবে বাংলাদেশে প্রথম।

অন্তর শোবিজ দেশের প্রথম ও বৃহৎ ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান। এই ব্যবসার পথ প্রদর্শক হিসেবে আত্বপ্রকাশের পর দেশের বিনোদনপ্রেমী দর্শকদের জন্য নিরলস কাজ করে যাচ্ছে অন্তর শোবিজ। এরই মাঝে পাকিস্তানি সঙ্গীতশিল্পী আদনান সামি, পাকিস্তানি ব্যান্ড জুনুন, ভারতীয় সঙ্গীতশিল্পী শান, সনি টেলিভিশনের সঙ্গীত প্রতিযোগিতা ‘ইন্ডিয়ান আইডল’-এর সেরা শিল্পীদের নিয়ে বাংলাদেশে অনুষ্ঠান করেছে অন্তর শোবিজ। এছাড়া চলতি বছর আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলে ‘বাংলায় গাইবে বিশ্ব’ শ্লোগান নিয়ে আন্তর্জাতিক সঙ্গীত উৎসবের আয়োজন করে অন্তর শোবিজ। এতে আমেরিকা, যুক্তরাষ্ট্র, কানাডাসহ প্রায় ২০টি দেশের দেড় শতাধিক সঙ্গীতশিল্পী অংশগ্রহণ করেন। অন্তর শোবিজের উদ্যোগে ভিন্ন ভাষী দেড় শতাধিক শিল্পী বাংলায় গান করেন এই উৎসবে। এর উদ্বোধক ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের প্রায় সব বড় ইভেন্ট আয়োজনের সঙ্গেই কোনো না কোনোভাবে যুক্ত থাকছে অন্তর শোবিজ।

শুরু থেকেই অন্তর শোবিজ চেয়েছে, শাহরুখ খানের শো যেন দেশের উল্লেখযোগ্য দর্শক দেখতে পারে। সাপ্তাহিক বন্ধের দিন আগামী ১০ ডিসেম্বর শুক্রবার ঢাকার একটি বড় ভেন্যুতে অনুষ্ঠানটির আয়োজন করা হচ্ছে। স্বপন চৌধুরী বলেন, শাহরুখ খান ফিল্ম দুনিয়ার বাদশা। তাকে বাংলাদেশে নিয়ে আসা আমার অনেকদিনের স্বপ্ন ছিল। আমার সেই স্বপ্নটা পুরণ হতে যাচ্ছে। এ জন্য আমি আনন্দিত ও গর্বিত।

‘শাহরুখ নাইট’-এর টিকিট প্রসঙ্গে তিনি বলেন, টিকিটের মূল্য বিনোদনপ্রত্যাশী মানুষের নাগালের মধ্যে রাখার চেষ্টা আমাদের আছে। তবে মুশকিল হলো, প্রতিবারই এ ধরনের অনুষ্ঠানে বিনামূল্যে টিকিট পেতে অনেকেই আয়োজকদের বিরক্ত করেন। যা একেবারেই অনুচিত এবং অন্যায় আবদার। সত্যিকার অর্থে এটি একটি ব্যবসা। অনেক পুঁজি খাটিয়ে কেউ কোন ব্যবসা শুরু করলে বিনামূল্যে কাউকে কিছু দান করেন না। শুধু ইভেন্ট ব্যবসার ক্ষেত্রে এই অনিয়ম নিয়মে পরিণত হয়েছে। এ থেকে বিরত থাকতে আমি সবাইকে অনুরোধ জানাচ্ছি। কোরবানি ঈদের পরপরই ‘শাহরুখ নাইট’কে ঘিরে বাংলাদেশের দর্শকরা মেতে উঠবেন বলে আমি আশাবাদী।

এই বিশাল আর ব্যয়বহুল আয়োজন সফল ও সারাদেশে বিপণনের জন্য ৬৪ জেলায় প্রতিনিধি নিয়োগ করছে অন্তর শোবিজ। এই অনুষ্ঠান বিষয়ক যে কোনো প্রয়োজনে ৯৮৮১৯২৮ এবং ০১৬৭১১৮৮৮৮৮ এই তিনটি নম্বরে আয়োজকদের সঙ্গে যোগাযোগ করা যাবে।

বাংলাদেশ সময় ১৫১০   সেপ্টেম্বর ২১, ২০১০।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa