ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গুরমিত-দেবিনার ঘরে এলো নতুন অতিথি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
গুরমিত-দেবিনার ঘরে এলো নতুন অতিথি

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় তারকা দম্পতি গুরমিত চৌধুরী ও দেবিনা বন্দ্যোপাধ্যায়ের ঘরে এসেছে নতুন অতিথি। তারা কন্যাসন্তানের বাবা-মা হয়েছেন।

রোববার (০৩ এপ্রিল) দেবিনা সন্তানের জন্ম দেন। সামাজিক মাধ্যমে সোমবার (০৪ এপ্রিল) সুখবরটি জানিয়েছেন গুরমিত নিজেই। প্রকাশ করেছেন নবজাতকের প্রথম ভিডিও।

গুরমিতের প্রকাশ করা ভিডিওতে দেখা যাচ্ছে, ফুলের পাপড়ির মতো তিনি দুটো হাত খুলছেন। তার মধ্যে রয়েছে স্ত্রী দেবিনার হাত। তিনিও একইভাবে হাত খুলছেন। আর তার মধ্যে দেখা গেল ছোট্ট সন্তানের হাত।  

ক্যাপশনে তিনি লেখেন, ‘গতকাল পৃথিবীতে আমাদের কন্যা সন্তান এসেছে। তাকে স্বাগত জানাই। প্রত্যেকের ভালোবাসা এবং আশীর্বাদের জন্য অনেক ধন্যবাদ। ’ 

গুরমিত-দেবিনা ২০০৬ সালে প্রেমের সম্পর্কে জড়ান। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করে ২০১১ সালে সাত পাকে বাঁধা পড়েন তারা। এনডিটিভি ইমাজিন চ্যানেলে রাম ও সীতার চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান এই জুটি। এছাড়া ‘নাচ বলিয়ে’র মতো ডান্স রিয়ালেটি শো-তে একসঙ্গে দেখা গিয়েছে তাদের।  

‘গীত… হুয়ি সবসে পরাই’ ও ‘পুনর্বিবাহ’র মতো জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন গুরমিত। এছাড়া ‘ওজাহ তুম হো’, ‘পল্টন’-এর মতো সিনেমাতেও দেখা গিয়েছে তাকে। এদিকে, ছোট পর্দার পাশাপাশি দেবিনা কাজ করেছেন ‘খামোশ’ নামের একটি হিন্দি সিনেমায়।

বাংলাদেশ সময়: ১৬৩৬ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।