ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ট্রেনে জোভান-তিশার প্রেম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
ট্রেনে জোভান-তিশার প্রেম! ‘লাভ ট্রিপ’র দৃশ্যে তিশা-জোভান

বর্তমান সময়ে ছোট পর্দার অন্যতম জনপ্রিয় জুটি ফারহান আহমেদ জোভান ও তানজিন তিশা। আসন্ন ঈদ উপলক্ষে তারা হাজির হচ্ছেন বিশেষ নাটক ‘লাভ ট্রিপ’ নিয়ে।

 

সোহাইল রহমানের রচনায় এটি নির্মাণ করেছেন মহিদুল মহিম।

নাটকটির গল্পে দেখা যাবে, জোভান ও তিশা একই ট্রেনে চেপে ঢাকা থেকে চট্টগ্রাম যাচ্ছিলেন। পরিচয় নেই একে অপরের সঙ্গে। একটা সময় জোভান লক্ষ্য করেন, তিশা ট্রেনে বসে কাঁদছেন। পাশে গিয়ে কারণ জানতে চাইলে রেগে যান তিশা। এরপরই গল্পে বাঁক নেয় ভিন্ন দিকে! 

সিএমভি’র ব্যানারে নির্মিত নাটকটিতে জোভান অভিনয় করছেন মঈন চরিত্রে আর তানজিন তিশা হয়েছেন সুরভী। যিনি প্রেমিকের টানে ঢাকা থেকে চট্টগ্রাম ছুটে যান।

নাটকটি প্রসঙ্গে মহিম বলেন, ‘এটা ট্র্যাভেল ঘরানার লাভ স্টোরি। গল্পের নায়িকা ট্রেনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে টাকা-মোবাইল সব খোয়ান। তার এমন পরিস্থিতিতে এগিয়ে আসেন সহযাত্রী নায়ক। এরপর গল্পে অনেকগুলো বাঁক রয়েছে। ’

‘লাভ ট্রিপ’র প্রযোজক এসকে সাহেদ আলী জানান, এবারের ঈদে এক্সক্লুসিভ আয়োজনে নাটকটি উন্মুক্ত হচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১৬৫২  ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।