ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সুপারশপের বর্ষপূর্তিতে দোয়া করলেন ইলিয়াস কাঞ্চন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
সুপারশপের বর্ষপূর্তিতে দোয়া করলেন ইলিয়াস কাঞ্চন

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে অনেক জল ঘোলা হয়েছে। তবে বর্তমানে বিষয়টি নিয়ে উচ্চ আদালতের চূড়ান্ত রায়ের অপেক্ষায় রয়েছেন সবাই।

এদিকে সোমবার (০৪ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর বনানীর একটি সুপারশপের বর্ষপূর্তি অনুষ্ঠানে একসঙ্গে পাওয়া গেল শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যদের এক অংশকে।  

সেসময় উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক পদ নিয়ে লড়াই করা নিপুণ আক্তার, সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহানূর, কার্যনির্বাহী সদস্য রিয়াজ আহমেদ, অঞ্জনা, কেয়াসহ কমিটির আরো কয়েকজন সদস্য।

বনানীর ১১ নম্বর রোডের ইউএস ফুড মার্ট নামের সুপারশপটি ১১ বছরে পা দিয়েছে। আর এই উপলক্ষেই তারা সবাই সেখানে এক হয়েছেন।

অনুষ্ঠানে শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বলেন, ‘নির্বাচনের পর প্রথমবার শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যরা আমরা একসঙ্গে কোনো অনুষ্ঠানে এলাম। এই সুপারশপটি দীর্ঘদিন সুনামের সঙ্গে ব্যবসা করছে। আমি প্রতিষ্ঠানটির সফলতা কামনা করছি। ’

এরপর কেক কেটে শিল্পী সমিতির কমিটির সদস্যরা প্রতিষ্ঠানটির বর্ষপূর্তি উদযাপন করেন।  

এর আগে ইলিয়াস কাঞ্চন সবাইকে নিয়ে মোনাজাত করেন। সুপারশপটি এবং সকল শিল্পীদের জন্যও দোয়া করেন তিনি। এছাড়া ইলিয়াস কাঞ্চন ও নিপুণ আক্তারসহ উপস্থিত শিল্পীরা অনুরাগীদের পবিত্র রমজান মাসের শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
জেআইএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।