ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৫ শহরে বাড়ি, কত কোটি টাকার সম্পত্তির মালিক রাশমিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
৫ শহরে বাড়ি, কত কোটি টাকার সম্পত্তির মালিক রাশমিকা রাশমিকা মান্দানা

বর্তমান সময়ে ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম আলোচিত অভিনেত্রী রাশমিকা মান্দানা। সবশেষ আল্লু অর্জুনের বিপরীতে ‘পুষ্পা’য় অভিনয় করে আকাশচুম্বী সাফল্য পেয়েছেন এই তারকা।

সিনেমাটির গানে নেচে রীতিমতো সামাজিকমাধ্যমে ঝড় তোলেন তিনি।

শোবিজে রাশমিকার যাত্রা শুরু হয় ২০১৪ সালে একটি মডেলিং প্রতিযোগিতার খেতাব জিতে। বড় পর্দায় তাকে প্রথম দেখা যায় ২০১৬ সালে কন্নড় সিনেমা ‘কিড়িক পার্টি’তে। প্রথম সিনেমাতেই বাজিমাৎ করেন দেন এই নায়িকা। ৪ কোটি রুপির সিনেমাটি ব্যবসা করে ৫০ কোটি! এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি রাশমিকাকে।

এখন পর্যন্ত ১৪টি সিনেমায় অভিনয় করেছেন রাশমিকা। যার মধ্যে বেশিরভাগই সুপারহিট ও আলোচিত। তার জনপ্রিয়তা এতটাই যে, দক্ষিণ ভারতে তাকে ‘জাতীয় ক্রাশ’ বলা হয়! বিষয়টি নিয়ে মজা করে আল্লু অর্জুন রাশমিকাকে নাম দিয়েছেন ‘ক্রাশমিকা’!

মঙ্গলবার (০৫ এপ্রিল) ২৬তম জন্মদিন এই নায়িকার। ৮ বছরের ক্যারিয়ারে এই তারকা কত সম্পদের মালিক, চলুন তা জেনে নেওয়া যাক।

বর্তমানে সিনেমা প্রতি রাশমিকা পারিশ্রমিক নেন ৩ থেকে ৪ কোটি রুপি। ভারতের ৫ শহরে পাঁচটি বাড়ি আছে তার। মুম্বাই, গোয়া, বেঙ্গালুরু, কুর্গ ও হায়দ্রাবাদে নিজস্ব বাড়িতে কাজ কিংবা অবকাশ যাপনে যান তিনি।  

বাড়ি ছাড়াও ৪টি গাড়ির মালিক রাশমিকা। সবমিলিয়ে মাত্র ২৬ বছর বয়সেই ৩৫ কোটি রুপির সম্পত্তি অর্জন করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।