ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দুবাইয়ে নেচে পাঁচ কোটি রুপি নিলেন উর্বশী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
দুবাইয়ে নেচে পাঁচ কোটি রুপি নিলেন উর্বশী উর্বশী রাউতেলা

এবার আন্তর্জাতিক মঞ্চে ভারতীয় হিসেবে উদাহারণ সৃষ্টি করলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। সম্প্রতি দুবাইয়ে অনুষ্ঠিত ‘এমিগালা অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে পুরস্কার গ্রহণ করলেন তিনি।

প্রথম ভারতীয় হিসেবে এ পুরস্কার পেয়েছেন উর্বশী।

জানা গেছে, দুবাইয়ের সাততারা হোটেল ‘বুর্জ আল আরব’-এ বসেছিল এই আয়োজন। সেখানে উর্বশীকে ‘ইন্ডিয়াজ প্রাইড অ্যান্ড মোস্ট পাওয়ারফুল উওম্যান ২০২২’ সম্মানে সম্মানিত করা হয়।

এই অনুষ্ঠানে পুরস্কার গ্রহণের পাশাপাশি ৫০ হাজার দর্শকের সামনে নাচের পর্বেও অংশ নিয়েছেন উর্বশী। আর এ জন্য পারিশ্রমিক হিসেবে পাঁচ কোটি রুপি নিয়েছেন। এছাড়াও নিজের একটি গান গেয়ে সবার প্রশংসা কুড়িয়েছেন।

সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের বেশ কিছু ছবি শেয়ার করেছেন করেছেন উর্বশী। পুরস্কার গ্রহণের সময় তিনি তার মা-বাবা আর ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন।  

বর্তমানে সিনেমায় তেমন দেখা যায় না উর্বশীকে। প্রায়ই লাইফস্টাইল আর ফ্যাশনের কারণে আলোচনায় থাকেন তিনি। শিগগিরই ‘ইন্সপেক্টর অবিনাশ’ নামের ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। বর্তমানে তিনি কাজ করছেন ‘ব্ল্যাক রোজ’ সিনেমায়। এছাড়াও একটি তামিল সায়েন্স-ফিকশন সিনেমায় অভিনয় করার কথা রয়েছে তার।  

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।