ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাইকোর্ট থেকে স্বস্তির খবর পেলেন সালমান খান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
হাইকোর্ট থেকে স্বস্তির খবর পেলেন সালমান খান সালমান খান

বম্বে হাইকোর্ট থেকে স্বস্তির খবর পেয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। সাংবাদিকের ফোন ছিনিয়ে নেওয়া ও মারধরের ঘটনায় সলমানের নামে জারি হওয়া সমনে স্থগিতাদেশ দেওয়া হয়েছে ৫ মে পর্যন্ত।

একই মামলায় নিম্ন আদালত ব্যক্তিগতভাবে হাজিরার বিষয়ে ৯ মে পর্যন্ত সলমানকে অব্যহতি দিয়েছে বম্বে হাইকোর্ট।

২০১৯ সালে সালমান ও তার নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সাংবাদিক অশোক পাণ্ডে। অশোকের দাবি, ওই বছরের এপ্রিলে সাইকেল চালিয়ে মুম্বাইয়ের রাস্তা দিয়ে যাচ্ছিলেন সালমান। তার ছবি ও ভিডিও করায় বিরক্ত হন অভিনেতা।  

অনুমতি না নিয়ে কেন ছবি তুলছেন? এই প্রশ্ন তুলে সলমানের নিরাপত্তারক্ষীরা অশোককে মারধর করেন। পরে সালমানও নাকি মারধর করেছেন। একইসঙ্গে অশোকের মোবাইল ফোন কেড়ে নেওয়া হয় বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

এ বিষয়ে আদালতে সালমানের আইনজীবী জানান, সালমান নাকি সাংবাদিককে একটি শব্দও বলেননি। পুলিশের কাছে দায়ের অভিযোগে উল্লেখ করা কোনও অভিযোগ নেই তার মক্কেলের? 

এরপর ওই সাংবাদিকের আইনজীবীর কাছ থেকে সঠিক উত্তর না পাওয়ায় সালমানে সমনের স্থগিতাদেশ ও নিম্ন আদালত হাজিরার তারিখ পিছিয়ে দিয়েছে বম্বে আদালত।

অন্যদিকে, ১৯৯৮ সালের কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সালমানের পিটিশন ট্রান্সফার করার অনুমতি দিয়েছে রাজস্থান হাইকোর্ট।  

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।