ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘গলুই’র টিজার নিয়ে সমালোচনা, যা বললেন পরিচালক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
‘গলুই’র টিজার নিয়ে সমালোচনা, যা বললেন পরিচালক

আসন্ন ঈদুল ফিতরে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান অভিনীত ‘গলুই’ মুক্তি পাচ্ছে। এরই মধ্যে সিনেমাটির প্রচারণা শুরু হয়েছে।

প্রকাশ পেয়েছে টিজারও।

তবে মঙ্গলবার (০৫ এপ্রিল) প্রকাশিত টিজারটি নিয়ে সামাজিক মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। শাকিবের ঝলক মুগ্ধ করলেও প্রশ্ন উঠেছে সম্পাদনার মান নিয়ে। ২০২২ সালে এমন সাদামাটা ও দুর্বল সম্পাদনার টিজার দেখে রীতিমতো হতবাক হয়েছেন অনেকে।

বিষয়টি নিয়ে মুখ খুলেছেন পরিচালক এস এ হক অলিক। সামাজিক মাধ্যমে তিনি লেখেন, ‘ফেসবুকে কেউ কেউ সমালোচনা করেছেন, সুন্দর পরামর্শ দিয়েছেন। আপনাদের এই আলোচনা-সমালোচনা, পরামর্শ মাথায় নিয়ে পরবর্তীতে আরো সুন্দর কিছু উপহার দেওয়ার চেষ্টা করব। আমার নির্মাণ আপনাদের জন্য। ’

একই সঙ্গে তিনি জানান, টিজার প্রকাশের পর থেকে অনেক গুণী নাট্যনির্মাতা, অভিনয়শিল্পী, ডিওপি, নাটক এবং চলচ্চিত্রের প্রিয় মানুষরা তাকে ফোন করে এসএমএস করে ‘গলুই’ নিয়ে তাদের ভালোলাগার কথাও প্রকাশ করেছেন। সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ‘আরো ভালোবাসবো তোমায়’খ্যাত এই নির্মাতা।  

এদিকে, টিজারটিতে গ্রামীণ প্রেক্ষাপটে প্রেমের গল্পের আভাস পাওয়া গেছে। আছে ঐতিহ্যের ছোঁয়াও। পিরিওডিক্যাল রোমান্টিক গল্পের ‘গলুই’ ২০২০-২১ অর্থ বছরে সরকারি অনুদান পেয়েছে। সহ-প্রযোজনায় রয়েছে খোরশেদ আলম খসরুর টিওটি ফিল্মস।  

সিনেমাটিতে শাকিবের নাম লালু, যিনি পেশায় ঢুলি। নৌকা চালাতেও তার নামডাক আছে। তার বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরী। আরো রয়েছেন আজিজুল হাকিম, সমু চৌধুরী, ঝুনা চৌধুরী প্রমুখ।

নির্মাতা জানান, ৯ এপ্রিল হাবিব ওয়াহিদের গাওয়া ‘জমবে মেলা’ নামে ‘গলুই’ সিনেমার বৈশাখের একটি গান অবমুক্ত হবে। এর ৪-৫দিন পরেই ইমরান-কণার গাওয়ার বৃষ্টি নিয়ে আরেকটি গান আসবে।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।