ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘কেজিএফ: চ্যাপ্টার টু’র ভয়ে পেছাল ‘জার্সি’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
‘কেজিএফ: চ্যাপ্টার টু’র ভয়ে পেছাল ‘জার্সি’! 'কেজিএফ: চ্যাপ্টার টু' ও 'জার্সি'র পোস্টার

করোনার কারণে বেশ কয়েকবার মুক্তি পেছায় শহীদ কাপুর অভিনীত ‘জার্সি’র। সর্বশেষ ১৪ এপ্রিল বলিউডের সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছিল।

কিন্তু এবারও তারিখটি বদলে গেল! 

এবার এক সপ্তাহ পেছানো হয়েছে ‘জার্সি’র মুক্তি, নতুন তারিখ ২২ এপ্রিল।

১৪ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত ‘কেজিএফ- চ্যাপ্টার টু’। কন্নড়, তামিল, তেলুগু, মালায়লমের সঙ্গে হিন্দি ভাষাতেও মুক্তি পাবে সিনেমাটি। ব্যাপক সাড়া ফেলা সিনেমাটির প্রথম পর্ব বক্স অফিসে রেকর্ড পরিমাণ ব্যবসা করে, দ্বিতীয় কিস্তি নিয়েও দর্শকদের আগ্রহ অনেক। আর সেই কারণেই কি ‘ভয়ে’ একই দিনে ‘জার্সি’ মুক্তি না দিয়ে তারিখ পেছানো হয়েছে, এমন প্রশ্ন উঠেছে সামাজিক মাধ্যমে।

‘জার্সি’ সিনেমায় একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প পর্দায় তুলে ধরতে দেখা যাবে অভিনেতা শহীদ কাপুরকে। যেখানে ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই এক ক্রিকেটার আবারও একবার ব্যাট হাতে তুলে নেন। কারণ ছেলের ইচ্ছে বাবা তাকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি।

এই সিনেমার শুটিং করতে গিয়ে অভিনেতার ঠোঁট ফেটে রক্তারক্তি কাণ্ড ঘটেছিল! ওই ঘটনার সময় অভিনেতার পরনে সাদা জার্সি রক্তে ভিজে যায়। এই দুর্ঘটনায় তার ঠোঁটে দেওয়া হয়েছিল ২৫টি সেলাই! গৌতম তিন্নুরী পরিচালিত ‘জার্সি’ সিনেমায় শহীদের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন মৃণাল ঠাকুর।

এদিকে, ‘কেজিএফ: চ্যাপ্টার টু’তে অভিনয় করেছেন যশ, সঞ্জয় দত্ত, রাবিনা ট্যান্ডন অভিনীত। ‘কেজিএফ: চ্যাপ্টার টু’র মাধ্যমে দক্ষিণ ভারতীয় সিনেমায় অভিষেক হবে সঞ্জয় দত্তের। এতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে তাকে।  

এর আগে ২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’। সে সময় সিনেমাটি দর্শকদের হৃদয় ছুঁয়ে নেয়। ৮০ কোটি রুপি বাজেটের এই সিনেমা প্রায় ২৫০ কোটি রুপি ব্যবসা করে। দ্বিতীয় কিস্তি আগেরটিকে ছাড়িয়ে যাবে বলে মনে করছেন বিশ্লেষকরা।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।