ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ব্রিটনির সংসারে আসছে নতুন অতিথি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
ব্রিটনির সংসারে আসছে নতুন অতিথি ব্রিটনি স্পিয়ার্স

সংসারে নতুন অতিথি আসার খবর দিলেন যুক্তরাষ্ট্রের পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। সামাজিকমাধ্যম ইনস্টাগ্রাম পেইজে ভক্তদের ওই সুখবর জানান ব্রিটনি নিজেই।

গোলাপি ফুল ও এক কাপ কফির ছবি দিয়ে দীর্ঘ ক্যাপশনে এই সংগীতশিল্পী জানান, সম্প্রতি হাওয়াই দ্বীপপুঞ্জের মাউই দ্বীপে অবকাশ যাপনের সময় নিশ্চিত হয়েছেন, মা হতে চলেছেন তিনি।

তবে পাপারাজ্জিদের কাছ থেকে দূরে থাকতে খুব একটা বাইরেও বের হচ্ছেন না ৩৯ বছর বয়সী এই তারকা।

২০২১ সালে সেপ্টেম্বরে দীর্ঘদিনের প্রেমিক স্যাম আসগারির সঙ্গে আংটি বদল হয় ব্রিটনির। তখনই তারা দুজন জানিয়েছিলেন, সন্তান নিতে চান তারা।

ব্রিটনির স্বামী ২৭ বছর বয়সী আসগারি পেশায় একজন অভিনেতা ও ফিটনেস ট্রেইনার। ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে ব্রিটনির সঙ্গে পরিচয়। পরে সেই সম্পর্ক প্রণয়ের রূপ পায়।

এর আগে ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জেমস আলেকজান্ডারকে বিয়ে করেছিলেন ব্রিটনি। পরে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনের সঙ্গে সংসার শুরু করেন। ২০০৭ সালে সেই সম্পর্কের ইতি ঘটে। সেই সংসারে ১৬ বছরের সিন ও ১৫ বছরের জাডেন নামের ব্রিটনির দুই সন্তান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।