ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এফডিসিতে নির্বাচনের মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এফডিসিতে নির্বাচনের মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম হিরো আলম

আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। সেজন্য জমা দিলেন মনোনয়নপত্র।

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) প্রযোজক সমিতির অফিসে সদস্য পদে মনোনয়নপত্র জমা দেন হিরো আলম।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, প্রযোজক সমিতি থেকে নির্বাচনের মনোনয়নপত্র কেনার পর আমি কলকাতায় ছিলাম। তাই জমা দিতে একটু সময় নিতে হলো। আমি সব সময় বিশ্বাস করি স্বাধীন থাকলে অনেক কাজ করা যায়। তাই সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করছি।  

এফডিসির সবচেয়ে প্রভাবশালী সংগঠন প্রযোজক সমিতি। গত বছরের মার্চ থেকে এই সমিতি নেতৃত্বশূন্য। বর্তমানে সমিতির প্রশাসক হিসেবে দায়িত্বে আছেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব নুরুল হক। তার তত্ত্বাবধানে আগামী ২১ মে এফডিসিতে অনুষ্ঠিত হবে প্রযোজক সমিতির নির্বাচন।

হিরো আলম নিজের টাকায় পাঁচটি চলচ্চিত্র বানিয়েছেন, সদস্যপদ লাভ করেছেন এই সংগঠনের। তাই প্রযোজকদের নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন বলে জানান তিনি।

উল্লেখ্য, বগুড়ার ছেলে হিরো আলমকে প্রায়ই রাজনীতির মাঠে দেখা যায়। জাতীয় নির্বাচনে অংশ নিয়েও হইচই ফেলে দিয়েছিলেন তিনি। এবার তিনি চলচ্চিত্র পাড়ার নেতা হওয়ার নির্বাচনের লড়বেন।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।