ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

শিগগিরই অর্জুনকে বিয়ে করবেন মালাইকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, মে ৫, ২০২২
শিগগিরই অর্জুনকে বিয়ে করবেন মালাইকা অর্জুন কাপুর ও মালাইকা আরোরা

বলিউডের অন্যতম আলোচিত জুটি মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের প্রেমের বিষয়টি সবারই জানা। বেশ কয়েক বছর ধরে প্রকাশ্যেই প্রেম করে বেড়াচ্ছেন তারা।

এবার বিয়ে করতে যাচ্ছেন এই আলোচিত প্রেমিক যুগল। এমনটিই জানালেন ‘আইটেম গার্ল’খ্যাত মালাইকা। জানিয়েছেন কবে প্রেমিকের সঙ্গে ঘর বাঁধবেন তিনি।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মালাইকা বলেন, ‘আমরা এখন এমন একটা পরিস্থিতিতে রয়েছি, যেখানে পরবর্তী পদক্ষেপ চিন্তা ভাবনার সময় এসেছে। আমরা একে অপরকে সত্যি করে চাই। একসঙ্গে ভবিষ্যৎ দেখতেই পছন্দ করব। আর দেখছি কবে এই পদক্ষেপ (বিয়ে) নেওয়া যায়। ’

তিনি আরো বলেন, ‘যে কোনো সম্পর্কেই নিশ্চয়তা খুবই জরুরি। আমি খুশি যে আমরা এই বিষয়ে দুজনেই ইতিবাচক চিন্তা করি। সবসময় ওকে বলি যে, আমি ওর সঙ্গেই বৃদ্ধা হতে চাই। ’ 

অর্জুনকে কবে বিয়ে করবেন, এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা শিগগিরি কোনো সিদ্ধান্ত নেব। ’

১৯৯৮ সালে আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। এরপর ২০১৬ সালে ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। ২০১৭ সালে তাদের বিচ্ছেদ চূড়ান্ত হয়। সাবেক এই দম্পতির একমাত্র ছেলে আরহান খান।

আরবাজের সঙ্গে বিচ্ছেদের পরই ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। প্রথমে বিষয়টি গোপন থাকলেও পরবর্তীতে তা প্রকাশ করেন তারা।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, মে ০৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।