ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফেসবুকে বেবিবাম্পের ছবি দিয়ে পরীমনি লেখেন ‘ঢ্যাং ঢ্যাং’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, মে ৭, ২০২২
ফেসবুকে বেবিবাম্পের ছবি দিয়ে পরীমনি লেখেন ‘ঢ্যাং ঢ্যাং’

ফেসবুকে বেবিবাম্পের ছবি শেয়ার করেছেন পরীমনি।  ছবির ক্যাপশন দিয়েছেন ‘ঢ্যাং ঢ্যাং’।

ছবিতে দুই পাশে দুই ব্যাঙের ভাস্কর্য। একই রঙের জামা পরা পরীমনি হাত রেখেছেন ‘বেবিবাম্প’-এ। এভাবেই অনেকের ‘সন্দেহ’ দূর করে দিলেন ঢালিউডের আলোচিত এ নায়িকা।

পরীমনি তার মা হওয়ার খবরটি এ বছরের জানুয়ারিতে সংবাদমাধ্যমকে জানান। প্রথম কিছুদিন বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও একটা সময় পরীমনির মা হওয়ার খবরটি নিয়ে কেউ কেউ সন্দেহ পোষণ করেন। এমন খবর ঢালিউডের আলোচিত এ নায়িকার কান পর্যন্ত পৌঁছায়।

তিনি তখন একটি সংবাদমাধ্যমকে বলেছিলেন, আমার তো আর জনে জনে গিয়ে প্রমাণ করার কিছু নেই। বেবিবাম্পের ছবি ফেসবুকে পোস্ট করে দেব, তাতেই সমালোচকদের মুখ এমনিতে বন্ধ হয়ে যাবে। এমনিতে আমাদের চারপাশের অনেকেরই খেয়েদেয়ে কোনো কাজ নেই। তাদের কাজ হচ্ছে সন্দেহ করা। নিজেদের কাজটাও তারা মন দিয়ে করে না। অন্যকে নিয়ে মেতে থাকাটাই তাদের জন্য বেশি আনন্দের। অথচ এ তারাই যদি অন্যের কুৎসা রটানোর পেছনে সময় না দিয়ে নিজেদের উন্নয়নে ভাবত, তাতে নিজেদের যেমন লাভ হতো, তেমনি পরিবার আর সমাজেরও উপকার হতো।

গত ১০ জানুয়ারি জানা যায়, মা হতে যাচ্ছেন চিত্রনায়িকা পরীমনি। এরপর থেকেই সতর্ক জীবন যাপন করছেন তিনি। মাতৃত্বকালীন তিনি কোনো ঝুঁকি নিতে চান না। যে কারণে সব ধরনের শুটিং থেকে বিরত রয়েছেন তিনি।

পরীমনি জানালেন, অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রথম জানার পর ২২ সপ্তাহ পার হচ্ছে। আর তাই হাতে থাকা কাজগুলো দ্রুত শেষ করে দিয়েছেন।

তিনি বললেন, বাইরে থেকে কেউ আমার অনাগত সন্তানের ব্যাপারটা বুঝতে না পারলেও আমি কিন্তু ভেতরে ভেতরে অনুভব করছি। দিন যতই পার করছি, অনাগত সন্তানের উপস্থিতি বুঝতে পারছি। যতই দিন যাচ্ছে, দুই পরিবারের সবার মধ্যে আগ্রহ তৈরি হচ্ছে আমার অনাগত সন্তান নিয়ে। ছেলে না মেয়ে হবে, তা নিয়েও চলছে ভবিষ্যদ্বাণী। ইচ্ছা করলে এখনই জানা যায়। কিন্তু আমি চাচ্ছি না। থাক না একটু রোমাঞ্চকর অনুভূতি। তবে নব্বই ভাগ বলছে ছেলে হবে, দশ ভাগ বলছে মেয়ে। কিন্তু আমি চাই আমার সন্তান সুস্থভাবে পৃথিবীতে আসুক। এতটুকুই।

ঈদের আগের দিন চিত্রনায়ক স্বামী শরীফুল রাজ ও নানা শামসুল হককে সঙ্গে নিয়ে কক্সবাজার যান পরীমনি। শুক্রবার বিকেলের ফ্লাইটে তারা ঢাকায় ফিরছেন বলে জানালেন শরীফুল রাজ। ঈদ ও পরীমনির মাতৃত্বের সময়টা নিজেদের মতো করে কাটাতেই এ পরিকল্পনা করে রেখেছিলেন তারা।

এদিকে কক্সবাজারে থাকা পরীমনিকে তার ভক্তরাও ফেসবুকে পোস্ট করা বিভিন্ন ছবির মাধ্যমে দেখেছেন। বৃহস্পতিবার রাতে তিনি যে ছবি পোস্ট করেছেন, সেই ছবি আগের সব কটিকে ছাপিয়ে গেছে। কারণ, এ ছবিতে পরীমনির অন্তঃসত্ত্বা রূপ চমৎকার ফুটে উঠেছে; অর্থাৎ ছবিটিতে তার বেবিবাম্প স্পষ্ট হয়ে উঠেছে এবং পরীমনি ঠিক এভাবেই ভক্তদের সামনে হাজির হতে চেয়েছিলেন বা বলা যেতে পারে এটি ছিল তার আরেকটি চমক।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।