ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কিছুদিন পরেই সামান্থার বিয়ে?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, মে ৮, ২০২২
কিছুদিন পরেই সামান্থার বিয়ে? সামান্থা রুথ প্রভু

ভারতের দক্ষিণী সিনেমার তারকা সামান্থা রুথ প্রভু। ক্যারিয়ারের শুরুতেই অভিনেতা নাগা চৈতন্যের প্রেমে পড়েছিলেন তিনি।

এরপর বিয়ে করে চার বছর সংসার করলেও তা আর টেকেনি। নাগা চৈতন্য ও সামান্থার বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে সবাই চমকে গিয়েছিলেন।

বিবাহবিচ্ছেদের পর নাগা চৈতন্য ও সামান্থা দুজনেই কাজে মনোযোগ দিয়েছেন। কিন্তু এবার নুতনভাবে আলোচনায় এসেছেন সামান্থা তার ভবিষ্যৎ নিয়ে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, ভাগ্যে বিশ্বাসী সামান্থা তার জ্যোতিষী কল্পেশ শাহর প্রতি আস্থাশীল। তিনি যা বলেন সামান্থা তাই শোনেন। কল্পেশের ভবিষ্যৎবাণী বলছে সামান্থার আবার বিয়ে হবে। তবে কিছুদিন পর।  

জ্যোতিষী কল্পেশ শাহর মতে, সামান্থার ভবিষ্যৎ উজ্জ্বল। তার কাজে তিনি দারুণ সাফল্য পাবেন। সামান্থার প্রেম আর বিয়ে হবে দূরের কোনো মানুষের সঙ্গে। এই প্রেম তাকে সান্ত্বনা দেবে, তৃপ্ত করবে।

সামান্থাকে সবশেষ দেখা গিয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায়। সেখানে অল্লু অর্জুনের সঙ্গে ‘উ অন্তভা’ গানে সবাইকে তাক লাগিয়েছেন এই অভিনেত্রী। এই আইটেম গানের জন্য ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন তিনি।  

শিগগিরই ‘শকুন্তলম’ সিনেমায় দেখা যাবে সামান্থাকে। এটি পরিচালনা করছেন নির্মাতা গুণশেখর। এছাড়া ‘যশোদা’ সিনেমায় একেবারে নতুন ভূমিকায় দেখা যাবে সামান্থাকে।  

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, মে ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।